logo
  • Wed, 21 Nov, 2018

  অনলাইন ডেস্ক    ১০ নভেম্বর ২০১৮, ০০:০০  

সংবাদ সংক্ষপে

নিবার্চনের দিনেই

মুক্তি পাচ্ছে

‘লিডার’

বিনোদন রিপোটর্

২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ১১তম জাতীয় সংসদ নিবার্চন। আর এই দিনেই মুক্তি পেতে পারে ‘লিডার’ ছবিটি। ‘লিডার’ একটি রাজনৈতিক ছবি উল্লেখ করে পরিচালক দিলশাদুল হক শিমুল বলেন, ছবিটি মুক্তির এখনই ভালো সময়। দেশের রাজনৈতিক প্রেক্ষাপট ও তার পটপরিবতর্ন একটি গল্পের মাধ্যমে তুলে আনার চেষ্টা করা হয়েছে ছবিটিতে। তাই এরকম সময়েই মুক্তি দিতে চাই। তবে এটাই চ‚ড়ান্ত তারিখ নয়। পরিচালক আরও বলেন, ‘তারুণ্যই শক্তি। এই শক্তি আসলে কীভাবে ভাববে, সেটা খুব গুরুত্বপূণর্। রাজনৈতিক পালাবদলে সবচেয়ে বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে তরুণ সমাজের। আবার সবাই যার যার কাজে টাগের্ট করে তরুণদেরই।’ লিডার ছবিতে অভিনয় করেছেন মৌসুমী, ফেরদৌস, শহীদুল আলম সাচ্চু, ওমর সানি, মতিন রহমানের মতো অভিনয়শিল্পীরা।

ন্যান্সির নতুন চমক

‘ফেরারী দুই ডানাতে’

বিনোদন রিপোটর্

সম্প্রতি ‘আঘাত’ নামের একটি ওয়েব সিরিজে ‘ফেরারী দুই ডানাতে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি। গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ওপার বাংলার (কলকাতার) কণ্ঠশিল্পী রাজ বমর্ণ। গীতিকবি সোমেশ্বর অলির কথায় গানটির সুর-সংগীত করেছেন কিশোর। আর ওয়েব সিরিজটি নিমার্ণ করছেন জায়েদ রেজওয়ান। এতে অভিনয় করছেন কলকাতার রণবীর আর বাংলাদেশের দীপালি। এরই মধ্যে অস্ট্রেলিয়ার নয়নাভিরাম বিভিন্ন লোকেশনে গানটির শুটিং সম্পন্ন হয়েছে বলে জানালেন সংগীতায়োজক কিশোর। তবে প্রকাশকাল এবং লেবেল সম্পকের্ নিশ্চিত করেননি তিনি।

এ গানটি প্রসঙ্গে ন্যান্সি বলেন, ‘গত ২১ অক্টোবর আমি গানটিতে কণ্ঠ দিই। কথা, সুর ও সংগীত মিলিয়ে গানটি আমার খুব ভালো লেগেছে। আর প্রথমে ভেবেছিলাম গানটিতে আমার সঙ্গে কিশোর কণ্ঠ দেবে। পরে জানলাম রাজ বমের্ণর কথা। যাই হোক, গান ভালো হয়েছে। এখন দশর্ক-শ্রোতাদের ভালো লাগলেই কাজটি সাথর্ক হবে।’

নতুন গান নিয়ে

আসছেন শহীদ

বিনোদন রিপোটর্

নতুন একটি গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন সংগীতশিল্পী সৈয়দ শহীদ। ‘চাই তোকে ভীষণ’ শিরোনামের রোমান্টিক এই গানটি অচিরেই প্রকাশ পাবে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান লেজারভিশনের ব্যানারে। গানটির কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন। ফাজবীর তাজের সুরে গানটির সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। গানটির কথাও ভিডিও আকারে প্রকাশ পাচ্ছে। নতুন এ গান প্রসঙ্গে শহীদ বলেন, একজন শিল্পী হিসেবে সব ধরনের গান করতেই আমি পছন্দ করি। ‘চাই তোকে ভীষণ’ গানটি রোমান্টিক তবে বেশ ভিন্নধমীর্। এর কথা-সুর খুব মনে ধরেছে আমার। শ্রোতাদেরও গানটি ভালো লাগবে বলে বিশ্বাস।

এর আগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ‘বঙ্গবন্ধুর সৈনিক’ শিরোনামের একটি গান প্রকাশ হয়েছিল তার।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে