logo
  • Wed, 21 Nov, 2018

  বিনোদন ডেস্ক   ১০ নভেম্বর ২০১৮, ০০:০০  

রহমানকেই বিয়ে করছেন সুুস্মিতা!

রহমানকেই বিয়ে করছেন সুুস্মিতা!
সুস্মিতা সেন
অবশেষে বিয়ে করার ইঙ্গিত দিলেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ২৭ বছরের মডেল রহমান শালকেই বিয়ে করছেন তিনি। একাধিক ভারতীয় গণমাধ্যমে প্রকাশ পেয়েছে খবরটি। গত সপ্তাহে সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন সামাজিক মাধ্যমে রহমানের সঙ্গে তার প্রেমের কথা স্বীকার করেন। সুস্মিতার চেয়ে ১৫ বছরের ছোট রহমান। সুস্মিতার বয়স ৪২ বছর। ইনস্টাগ্রামে রহমানকে জীবনের ‘ভালোবাসা’ বলে উল্লেখ করেন সুস্মিতা। সুস্মিতার এক ঘনিষ্ঠ বন্ধু বলেছেন, শিগগিরই এ যুগল বিয়ের পরিকল্পনা জানাবেন। দুই মাস ধরে সুস্মিতা ও রহমান ডেট করছে। একটি ফ্যাশন শোতে ওদের দেখা হয়। তার পর ধীরে ধীরে সম্পকর্ তৈরি হয়েছে। এবার ওরা বিয়ের আলোচনা করছে। সব ঠিকঠাক হলে, হয়তো পরের বছরই বিয়ে করবে ওরা।

জানা গেছে, বিয়ের ব্যাপারে যৌথ সিদ্ধান্তে এসেছেন সুস্মিতা ও রহমান। রহমান এর মধ্যেই সুস্মিতাকে প্রস্তাব দিয়েছে এবং সেও রাজি, আর এ কারণেই সে জনসমক্ষে সম্পকের্র কথা জানিয়েছে। এখন তারা বিয়ের জন্য একটি ভালো দিনক্ষণ খুঁজছে, ২০১৯ সালের শীতে বিয়ের দিনক্ষণ পাকা হতে পারে।

সুস্মিতার দত্তক মেয়েদের সঙ্গেও ভালো সময় কাটাচ্ছেন রহমান। রিনি ও আলিসাকে খুব পছন্দ করে রহমান। মায়ের পছন্দে বেশ খুশিই দুই কন্যা।

রহমান মুম্বাইয়েরই এক মডেল। বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গেছে তাকে। বলিউডে পা রাখার জন্য বহুদিন ধরেই নাকি জোর চেষ্টা চালাচ্ছেন তিনি। সবকিছু ঠিক থাকলে ২০১৯-এর শেষের দিকেই হতে পারে তাদের বিয়ে। দুদিন আগে রিনি-আলিসাসহ সুস্মিতা-রহমানকে এক ফ্রেমে দেখা যায়। ইনস্টাগ্রামে এ ছবি শেয়ার করেন সুস্মিতা নিজেই। অসংখ্য ভক্ত এ জুটিকে বিয়ের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে