logo
  • Wed, 21 Nov, 2018

  বিনোদন রিপোটর্   ১০ নভেম্বর ২০১৮, ০০:০০  

বিয়ে করলেন দিলরুবা সাথী

বিয়ে করলেন দিলরুবা সাথী
বর আনোয়ারুল কবির অপুর সঙ্গে দিলরুবা সাথী
বাবা-মায়ের পছন্দের পাত্রকেই বিয়ে করলেন সময়ের আলোচিত উপস্থাপক, অভিনেত্রী ও নৃত্যশিল্পী দিলরুবা সাথী। বি’বাড়িয়ার ছেলে আনোয়ারুল কবির অপুর সঙ্গে গতকাল শুক্রবার আকদ সম্পন্ন হলো রাজবাড়ীর মেয়ে দিলরুবা সাথীর। আগের দিন বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর মিরপুরে সাথীর বাবা-মায়ের বাসায় সাথীর গায়ে হলুদ সম্পন্ন হয়। আজ শনিবার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানালেন তিনি। সাথী আরও জানান, তার স্বামী আনোয়ারুল কবির অপুর রাজধানীর আগারগঁাওয়ে ‘গোল্লাছুট’ নামের একটি আইটি ফামর্ রয়েছে। মূলত উভয়পক্ষের পছন্দেই সাথী তার জীবনসঙ্গী হিসেবে অপুকে পেয়েছেন।

সাথী বলেন, ‘আমার বাবা-মায়ের পছন্দকে প্রাধান্য দিয়ে অপুকে বিয়ে করেছি। মন মানসিকতার দিক দিয়ে অপুকে আমার অনেক ভালো মনে হয়েছে। সবচেয়ে বড় কথা অপু খুব সহজ সরল একজন মানুষ। তার মতো একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি ভীষণ খুশি। সবার কাছে দোয়া চাই, আমরা যেন আমৃত্যু একসঙ্গে কাটাতে পারি। আমার নতুন জীবনের পথচলায় আমাকে যারা কষ্ট করে দোয়া করতে এসেছিলেন তাদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ।’

দিলরুবা সাথী দীঘির্দন যাবত চ্যানেল আইয়ের একজন উপস্থাপিকা হিসেবে কাজ করছেন। অনন্যা রুমার প্রযোজনায় ‘তারকা কথন’, ‘গানে গানে সকাল শুরু’, ‘আমার যতো গান’ ‘সেরা গান’, ‘গানের উৎসব’সহ বিশেষ বিশেষ দিনের বিশেষ অনুষ্ঠানে সাথীর সাবলীল উপস্থাপনা প্রশংসা পায় দশর্ক মহলে। উপস্থাপানার পাশাপাশি অভিনয়ও করে যাচ্ছেন সমান তালে। সবের্শষ গত মাচর্ মাসে রেজানুর রহমানের নিদের্শনায় ‘এইমাত্র পাওয়া খবর’ টেলিছবিতে অভিনয় করেন তিনি। এ ছাড়া ‘ক্যানকা ডিভিডি, নোভা টেলিভিশন, স্মাটর্ মেহেদী’সহ আরো বেশ কয়েকটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন দিলরুবা সাথী। একজন কোরিওগ্রাফার হিসেবেও মাঝে মাঝে দেখা যায় তাকে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে