শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
সাক্ষাৎকার

পূজা এলেই বাবার কথা মনে পড়ে যায়

ছোটপদার্র প্রতিশ্রæতিশীল অভিনেত্রী ঊমির্লা শ্রাবন্তী কর। নাটক ও টেলিফিল্মে নিয়মিত অভিনয় করছেন। পরিবারের সঙ্গে পূজার ছুটি কাটাচ্ছেন চট্টগ্রামে। বতর্মান সময়ের ব্যস্ততা ও সমসাময়িক বিষয়ে কথা হয় তার সঙ্গে...
নতুনধারা
  ১৮ অক্টোবর ২০১৮, ০০:০০
ঊমির্লা শ্রাবন্তী কর

পূজার এই সময়ে...

পরিবারের সবার সঙ্গে চট্টগ্রামে পূজা পালন করছি। এই মুহ‚তের্ (গতকাল) চট্টগ্রাম ক্যান্টনমেন্টের পূজামÐপে অবস্থান করছি। সঙ্গে আছেন মা, ভাই ও নতুন ভাইবউ। মÐপে ঘুরতে এসে বন্ধুবান্ধব ও পরিচিত অনেকের সঙ্গে দেখা হচ্ছে। বিজয়া দশমী পযর্ন্ত বিভিন্ন পূজামÐপে ঘুরতে যাব।

বাবাকে ছাড়া পূজা...

বাবা আমাদের ছেড়ে চলে গেছেন দুই বছর হলো। দ্বিতীয় বারের মতো বাবাকে ছাড়া পূজা করছি। বাবা নেই, পূজা এলেই মন খারাপ হয়ে যায়। বিশেষ করে উৎসব-পাবের্ণ বাবা ছাড়া কল্পনাই করতে পারি না। ছোটবেলায় বাবার সঙ্গে বিভিন্ন পূজামÐপে ঘুরতে যেতাম। পূজার সময় বাবা নতুন জামা-জুতা কিনে দিতেন। কত মজা হতো। বড় হলেও প্রতি পূজায় বাবা উপহার দিতেন। বাবাকে ছাড়া পূজার সময়টা পার করতে সত্যিই অনেক কষ্ট হয়। খুব মনে পড়ছে বাবাকে।

পূজার নাটকে নেই...

আমার ছোট ভাইয়ের বিয়ে নিয়ে খুব ব্যস্ত ছিলাম। দুই দিন আগে (সোমবার) বিয়ের কাজ শেষ হয়েছে। বিয়ের পুরো দায়িত্বটা ছিল আমার ওপর। বাবা নেই সবকিছু আমাকেই সামাল দিতে হয়েছে। তাই এবারে পূজার কোনো নাটকে অভিনয় করা হয়নি। তবে আগে অভিনয় করা কোনো পূজার নাটক হয়তো প্রচার হতে পারে।

প্রচার চলতি ধারাবাহিক...

বিভিন্ন চ্যানেলে আমার কয়েকটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। এর মধ্যে মাছরাঙা টেলিভিশনে ‘প্রেম নগর’, আরটিভিতে ‘সেমিকপোের্রট’ এটিএন বাংলায় ‘সোনার শেকল’, এশিয়ান টিভিতে ‘সম্পকর্’, এনটিভিতে ‘কাগজের ফুল’ ও বাংলাটিভিতে ‘বউ বিবি বেগম’।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<17985 and publish = 1 order by id desc limit 3' at line 1