logo
রোববার ১৯ মে, ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ১২ অক্টোবর ২০১৮, ০০:০০  

উত্তপ্ত বলিউড

গ্রেপ্তার হতে পারেন নানা পাটেকর

গ্রেপ্তার হতে পারেন নানা পাটেকর
নানা পাটেকর
ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছে বলিউড অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে অভিনেত্রী তনুশ্রী দত্তর যৌন হয়রানি ইস্যু। বের হয়ে আসছে আরও কিছু গোপন খবর । শুধু তাই নয়, তনুশ্রীর পর বলিউডের অনেকেই মুখ খুলে একের পর এক বোমা ফাটাচ্ছেন। চলছে অভিযোগ-পাল্টা অভিযোগ আর কাদা ছোড়াছুড়ির ঘটনা। এদিকে সময়ের সঙ্গে সঙ্গে ঘনীভূত হচ্ছে নানা পাটেকরের গ্রেপ্তার হওয়ার আশঙ্কা।

এই রিপোটর্ লেখার আগ মুহ‚তর্ পযর্ন্ত জানা গেছে, তনুশ্রী দত্তের অভিযোগের ভিত্তিতে মুম্বাইয়ের ওশিওয়াড়া থানা নানা পাটেকরের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। নানা ছাড়াও ৩ জনের নাম রয়েছে এই এফআইআরে, তারা হলেন কোরিওগ্রাফার গণেশ আচাযর্, নিমার্তা সামি সিদ্দিকি ও পরিচালক রাকেশ সারঙ্গ।

এই ৪ জনের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে ৩৫৪ ধারা ও নারীদের অসম্মানিত করার অভিযোগে ৫০৯ ধারায় এফআইআর দায়ের করা হয়েছে। তনুশ্রী এফআইআরে বলেছেন, ২০০৮-এ ‘হনর্ ওকে প্লিজ’ ছবির সেটে আইটেম ডান্সের সময় নানা পাটেকর তার যৌন হেনস্তা করেন, যদিও তার চুক্তিপত্রে স্পষ্ট লেখা ছিল, নাচের মুখ্য শিল্পী তিনি একাই থাকবেন, কোনো অশ্লীল, অশিষ্ট বা অস্বস্তিকর দৃশ্য

চিত্রায়িত হবে না।

ভারতের মহারাষ্ট্র রাজ্য মহিলা কমিশন মঙ্গলবার নানা, সামি সিদ্দিকি ও রাকেশ সারঙ্গকে নোটিশ পাঠিয়েছে। মুম্বাই পুলিশকে চিঠি লিখে তারা বলেছে, তনুশ্রীর অভিযোগের ওপর কী কী ব্যবস্থা নেয়া হয়েছে তা বিশদে জানানো হোক।

নানা অবশ্য তনুশ্রীর অভিযোগ অস্বীকার করে দাবি করেছেন, ওই ছবির শুটিংয়ের সময় তিনি তার সঙ্গে কোনোরকম দুবর্্যবহার করেননি। তনুশ্রীকে আইনি নোটিশও পাঠিয়েছেন ৬৭ বছর বয়সী এই অভিনেতা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে