logo
  • Fri, 21 Sep, 2018

  বিনোদন ডেস্ক   ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

‘ভারত’ ছাড়ার কারণ জানালেন প্রিয়াঙ্কা

‘ভারত’ ছাড়ার কারণ জানালেন প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা চোপড়া
‘ভারত’ সিনেমা থেকে প্রিয়াঙ্কা চোপড়া হুট করে সরে দঁাড়ানো নিয়ে কিছুদিন আগে তিযর্ক মন্তব্য করেন ছবির নায়ক সালমান খান। তিনি জানিয়েছিলেন, প্রিয়াঙ্কা নাকি এই সিনেমায় অভিনয় করার জন্য তার বোন অপির্তা খানকে হাজারবারের মতো ফোন করে অনুরোধ করেছিলেন। এই অনুরোধেই প্রিয়াঙ্কাকে আলি আব্বাস জাফরের ‘ভারত’ সিনেমায় নেন সালমান। কিন্তু শুটিং শুরু হওয়ার কদিন পরেই সিনেমাটি থেকে সরে আসেন প্রিয়াঙ্কা।

এরপর অসংখ্য গুঞ্জন চলতে থাকে বিটাউনে। অনেকে জানান, পারিশ্রমিক সমস্যার কারণে সিনেমাটি ছেড়ে দেন প্রিয়াঙ্কা। আবার কেউ কেউ বলেন, নিক জোনাসের সঙ্গে বাগদানের জন্য এই মুহূতের্ শুটিং করবেন না বলে ‘ভারত’-এ অভিনয় করেননি তিনি। আবার শোনা যায়, ক্রিস্টোফার নোলানের হলিউড সিনেমায় ডাক পাওয়ায় সালমানের সিনেমা ছেড়ে দিয়েছেন বলিউড নায়িকা। অবশেষে এই বিষয়ে মুখ খুললেন খোদ প্রিয়াঙ্কা।

দেশি গালর্ প্রিয়াঙ্কা জানালেন- পারিশ্রমিক নয়, বরং সালমান খান নিজেই প্রিয়াঙ্কার ‘ভারত’ ত্যাগের কারণ। শুটিং সেটে সালমান খানের অনিয়মিত আসা যাওয়া এবং অনিয়মিত শুটিংয়ের অভ্যাসের জন্যই এই সিনেমা থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা। যে কোনো সিনেমার শুটিংয়ের সময়ই নিদির্ষ্ট সময়ের পর সেখানে হাজির হন সালমান খান।

শুধু তাই নয়, শুটিং শেষ হওয়ার পরও সালমানের জন্য নতুন করে সময় বের করা হয়। এসব কারণেই সালমানের সিনেমার নায়িকারা বেশিরভাগ সময়ই নায়ক হাজির হওয়ার আগেই নিজেদের শুটিং সেরে নেন। কিন্তু সালমান খানের এই অনিয়ম একেবারেই অপছন্দ প্রিয়াঙ্কা চোপড়ার। সেই কারণেই তিনি ‘ভারত’ থেকে সরে গিয়েছেন।

আগামী বছরের ঈদের জন্য নিমির্ত হচ্ছে ‘ভারত’। প্রিয়াঙ্কা সরে যাওয়ার পর এতে নতুন করে নায়িকা হিসেবে যুক্ত হয়েছেন ক্যাটরিনা কাইফ। স¤প্রতি মাল্টায় প্রথম পবের্র শুটিং শেষ করেন সালমান ও ক্যাটরিনা। সেখান থেকে প্রকাশিত কয়েকটি ছবি ভাইরালও হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে