logo
  • Thu, 15 Nov, 2018

  বিনোদন ডেস্ক   ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

প্রকাশ্যে দিয়াকে কারিনার অপমান

প্রকাশ্যে দিয়াকে কারিনার অপমান
কারিনা কাপুর
প্রকাশ্যে অনেক নায়িকার সঙ্গেই বাদানুবাদে জড়িয়েছেন নবাব ঘরণী ও বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। ক্যারিয়ারের শুরুর দিকে ‘আজনবি’ সিনেমার শুটিংয়ে বিবাদে জড়ান বিপাশা বসুর সঙ্গে। তবে বহু বছর পর সাইফ আলি খানের মধ্যস্থতায় সেই সম্পকর্ ঠিক হয়।

এবার কারিনা ঝগড়া বঁাধালেন বলিউড অভিনেত্রী দিয়া মিজার্র সঙ্গে। লখনোউয়ের সাহারা অনুষ্ঠানে এই ঘটনাটি ঘটেছিল, যা একটি সাক্ষাৎকারে স¤প্রতি প্রকাশ করলেন দিয়া। দিয়া মিজাের্ক সেই অনুষ্ঠানে প্রকাশ্যে অপমান করেছিলেন কারিনা কাপুর খান। ফিল্মবিটের খবর অনুযায়ী, লখনোউতে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কারিনা এবং দিয়া মিজার্, ঊমির্লা মাতন্ডকার ও নম্রতা শিরোদকার। অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী অভিনেত্রীদের সালোয়ার কামিজ এবং ভারতীয় পতাকার মতো ওড়না পরে উপস্থিত হওয়ার কথা। অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী দিয়া মিজার্ ও অন্যরা তৈরি হয়ে আসেন। কিন্তু এসেই দেখলেন কারিনা অন্য পোশাকে হাজির হয়েছেন। কারিনাকে ব্যতিক্রমী পোশাকে দেখে অবাক হন দিয়া। তাকে পোশাক পাল্টাতে বলায় দিয়ার সঙ্গে অভব্য আচরণ করেন কারিনা।

লেহেঙ্গা ও ভারী গয়না পরে অনুষ্ঠানে আসা কারিনাকে দ্রæত পোশাক পাল্টে অনুষ্ঠানে আসতে বলায় দিয়াকে অপমান করেন তিনি। চেঁচিয়ে ওঠে দিয়াকে তিনি প্রশ্ন করেন, ‘আমাকে জ্ঞান দেয়ার তুমি কে?’

ওই ঘটনার পরই চুপ করে সেখান থেকে বের হয়ে যান দিয়া মিজার্। কারিনার কাছে অপমানিত হয়ে মেকআপ রুমে বেশ কিছুক্ষণের জন্য চুপচাপ বসে থাকেন দিয়া। এরপর তার মেকআপ রুমের দরজায় কেউ কড়া নাড়তেই দরজা খুলতেই অনুষ্ঠানের এক কমর্কতার্ হাজির হয়ে জানতে চান, অনুষ্ঠানে হাজির হওয়ার জন্য দিয়া তৈরি কিনা তা কারিনা জানতে চাইছেন।

এরপর দিয়া মিজার্র সঙ্গে একই মঞ্চে হাজির হন কারিনা কাপুর। এবং কারিনা এমন ব্যবহার করেন যে কিছুই যেন হয়নি। এসবের পর পরই দিয়া বলেন, ‘কারিনা মিষ্টি মেয়ে এবং ভালো অভিনেত্রী। কিন্তু রেগে গেলে কারিনার জ্ঞান থাকে না।’

কিছুদিন আগে মুক্তি পাওয়া সিনেমা ‘সঞ্জু’তে শেষবারের মতো দেখা যায় দিয়া মিজাের্ক। কারিনার ভাই রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করেন তিনি। এই বছরের মুক্তি পাওয়া অন্যতম ব্যবসাসফল সিনেমা ছিল এটি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে