শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

‘প্রিডেটর’ সিরিজের

নতুন ছবি

বিনোদন ডেস্ক

গতকাল যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেতে যাচ্ছে ‘প্রিডেটর’ সিরিজের নতুন ছবি ‘দ্য প্রিডেটর’। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ছবিটি। সায়েন্স ফিকশন অ্যাকশনধমীর্ এ ছবির পরিচালক শেইন বø্যাক। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বয়েড হলব্রæক, ট্রেভান্ট রোডস, জ্যাকব ট্রেম্বলে, অলিভিয়া মান, থমাস জেইন, আলফি অ্যালেন, স্টালির্ং কে ব্রাউনসহ আরও অনেকে।

তিন দশকেরও বেশি সময় আগে যাত্রা শুরু হয় ‘প্রিডেটর’ সিরিজের। ১৯৮৭ সালে মুক্তি পেয়েছিল প্রথম ছবি ‘প্রিডেটর’। সায়েন্স ফিকশন হরর অ্যাকশনধমীর্ এ ছবির প্রধান অভিনেতা ছিলেন হলিউডের ডাকসাইটে তারকা আনর্ল্ড শোয়াজের্নগার। এক সৈন্যদলের প্রধান হিসেবে অভিনয় করেছিলেন তিনি, যারা এক অচেনা পরিবেশে মুখোমুখি হয় নৃশংস এলিয়েনদের। ছবিতে দুদার্ন্ত অ্যাকশন দিয়ে দশর্কদের মাত করেছিলেন শোয়াজের্নগার। বলা চলে তার কারণেই ছবিটি বক্স অফিসে বাজিমাত করেছিল।

র‌্যাপার সিয়াম

বিনোদন রিপোটর্

এ সময়ের আলোচিত চিত্রনায়ক সিয়াম আহমেদ। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘পোড়ামন ২’ টানা ১৪ সপ্তাহ ধরে প্রেক্ষাগৃহ দখল করে আছে। এরই মধ্যে নতুন দুটি ছবিতে কাজ করেছেন তিনি। একটি তৌকীর আহমেদের ‘ফাগুন হাওয়া’, অন্যটি জাজ মাল্টিমিডিয়ার ছবি ‘দহন’।

সিয়ামের পরবতীর্ চমক হচ্ছে ‘দহন’। এই ছবিতে ‘পোড়ামন ২’ ছবির নায়িকা পূজা চেরিই থাকছেন তার বিপরীতে। পরিচালনা করছেন রায়হান রাফি। দহনে সিয়ামের চরিত্রে থাকছে না কোন গø্যামার। নেশাগ্রস্ত এক যুবকের চরিত্রে অভিনয় করতে গিয়ে শখের চুল পযর্ন্ত ফেলেছেন তিনি। ময়লা পোশাক পরে শুটিং করতে হয়েছে বলেও জানিয়েছেন এই নায়ক।

এই ‘দহন’ ছবির একটি গানে কণ্ঠ দিলেন সিয়াম। ‘মাতাল’ শিরোনামের এই গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন আকাশ সেন। সিয়াম নতুন এই গানের র?্যাপ অংশে কণ্ঠ দিয়েছেন। এই গানের মাধ্যমে চলচ্চিত্রের ‘তুলা’ চরিত্রটিকে পরিচয় করিয়ে দেয়া হবে দশের্কর সঙ্গে। গানের মূল কণ্ঠশিল্পী হচ্ছেন বাংলাদেশ আইডল খ্যাত আরিফ। ছবিটিতে আরও অভিনয় করছেন টিভি অভিনেত্রী জাকিয়া বারি মম। এ বছরই ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন ছবিটির প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার কণর্ধার আবদুল আজিজ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<12436 and publish = 1 order by id desc limit 3' at line 1