logo
মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ১১ জুলাই ২০২০, ০০:০০  

দুই বান্ধবী এক ছবিতে

দুই বান্ধবী এক ছবিতে
টলিউডের এ সময়ের আলোচিত দুই তারকা। দুজনই সংসদ সদস্য। যাদবপুরের তৃণমূল সংসদ সদস্য মিমি চক্রবর্তী আর বসিরহাটের তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহান। আরও একটি পরিচয় হচ্ছে, দুজনই দুজনের মধ্যে 'জানের জান' বন্ধুত্বের সম্পর্ক। একই পরিবারের সদস্যও বলা চলে। অবসর পেলেই একসঙ্গে সময় কাটান তারা। এই দুই বান্ধবীকে ভারতীয় বাংলা ছবিতে একসঙ্গে পর্দায় দেখা যেতে চলেছে। যদিও এ খবর কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। তবে সংসদ সদস্য হওয়ার পর মিমি ও নুসরাতের প্রথম ছবির পোস্টার সামনে এলো। ছবির নাম 'এসওএস কলকাতা'।

মঙ্গলবার, মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তী ও নুসরাতের প্রথম ছবি 'এসওএস কলকাতা'র ফার্স্ট লুক পোস্টার। যে পোস্টারটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ারও করেছেন সংসদ সদস্য, অভিনেত্রী নুসরাত। ক্যাপশনে লিখেছেন, 'বহু প্রতীক্ষিত ছবির প্রথম পোস্টার। এই ছবিতে মিমি ও নুসরাতের সঙ্গে দেখা যাবে যশ দাশগুপ্তকে। ছবির পোস্টারে মিমি ও নুসরাত কাউকে দেখা না গেলেও, বন্দুক হাতে দেখা গেল যশকে। সঙ্গে একটি বাচ্চা মেয়ে। ধ্বংসস্তূপের সামনে দাঁড়িয়ে যশকে জড়িয়ে ধরে থাকতে দেখা যাচ্ছে শিশুটিকে। ছবির পোস্টার থেকেই জানা যাচ্ছে, এ বছরই পুজোর সময় মুক্তি পেতে চলেছে এই ছবি।

সম্প্রতি, নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন অভিনেত্রী এনা সাহা। 'এসওএস কলকাতা' ছবিটি প্রযোজনা সংস্থা জারিক এন্টারটেইনমেন্ট-এর প্রথম ছবি। তবে এনার সঙ্গে এই ছবিতে যৌথভাবে প্রযোজনা করছেন পরিচালক অংশুমান প্রতু্যষ। বুধবার থেকেই ছবির শুটিং শুরুর কথা রয়েছে। প্রসঙ্গত, মিমি ও নুসরাত এর আগেও অবশ্য একসঙ্গে অভিনয় করেছিলেন। তবে সংসদ সদস্য হওয়ার পর এটাই তাদের প্রথম ছবি।

এদিকে দীর্ঘদিন পর ফের ক্যামেরার সামনে দাঁড়ালেন নুসরাত। করোনাজনিত লকডাউনে দীর্ঘ কয়েক মাস পরে ফিচার ফিল্ম-এর শুটিং শুরু হলো স্বাস্থ্যবিধি মেনে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে