বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

উত্তেজনার মাঝেও বড় সিদ্ধান্ত আমিরের

বিনোদন ডেস্ক
  ০৮ জুলাই ২০২০, ০০:০০
আমির খান

লাদাখের গালওয়ান সীমান্তে ওতপেতে বসে রয়েছে লালফৌজ। ভারত-চীন দ্বিপাক্ষিক সম্পর্কে উত্তেজনা এখনও অব্যাহত। আর তার জেরেই নিজের স্বপ্নের প্রজেক্ট 'লাল সিং চাড্ডা' নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিলেন আমির খান।

সূত্রের খবর, আমির খানের বহু প্রতীক্ষিত ছবি 'লাল সিং চাড্ডা'র শুটিং লাদাখে হওয়ার কথা ছিল। একেই করোনা আবহে লকডাউনের জেরে ছবির শুটিং পিছিয়েছে। উপরন্তু এখনও বাকি ছবির কিছু অংশের শুটিং। সেটারই শুটিং লোকেশন ছিল লাদাখ। কিন্তু এই মুহূর্তে গালওয়ান সীমান্তে যা অবস্থা, তাতে লাদাখে কোনোমতেই শুটিং করা সমীচীন হবে না বলে মনে করছে 'লাল সিং চাড্ডা'র টিম। তাহলে? শোনা যাচ্ছে, লাদাখের পরিবর্তে শুটিং করা হতে পারে কার্গিলে। ইতোমধ্যেই না কি কার্গিলে শুটিং হওয়া নিয়ে 'লাল সিং চাড্ডা'র পরিচালক অদ্বৈত চন্দনের সঙ্গে কথা বলেছেন আমির খান। শুধু সীমান্ত সংঘাতই নয়, দেশজুড়ে যেভাবে করোনা সংক্রমণ বেড়ে চলেছে, তাতে এই মুহূর্তে আউটডোর লোকেশনে শুটিং শুরু করা ঠিক হবে কি না, সেই বিষয়েও কথাবার্তা হয়েছে বলে জানা গেছে।

অন্যদিকে আমিরের ঘনিষ্ঠ এক ব্যক্তির বক্তব্য, 'এই মুহূর্তে লাদাখে যা অবস্থা তাতে শুট করার কোনো প্রশ্নই আসে না! কিন্তু তার বদলে কার্গিলেই শুটিং হবে না কি বেছে নেওয়া হবে অন্য কোনো লোকশান, তা নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি এখনও পর্যন্ত।'

চলতি বছরের নভেম্বর কিংবা ডিসেম্বরেই মুক্তি পাওয়ার কথা ছিল 'লাল সিং চাড্ডা' সিনেমাটির, তবে করোনা আতঙ্কে লকডাউনের জেরে সিনেমার শুটিংই এখনও অনেকটা বাকি। অতঃপর, এ বছর যে 'লাল সিং চাড্ডা'র মুক্তি আপাতত বিশ বাঁও জলে, তা ধরেই নেওয়া যায়!

প্রসঙ্গত, ১৯৯৪ সালের মুক্তিপ্রাপ্ত টম হ্যাংক অভিনীত ছবি 'ফরেস্ট গাম্প'-এর আদলে তৈরি হচ্ছে 'লাল সিং চাড্ডা'। তবে হলিউড ক্লাসিকের রিমেক হলেও আদ্যোপান্ত ভারতের প্রেক্ষাপটে লেখা হয়েছে এই ছবির কাহিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<105144 and publish = 1 order by id desc limit 3' at line 1