logo
সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৩ জুন ২০২০, ০০:০০  

সাক্ষাৎকার

আপাতত চলচ্চিত্রের কথা ভাবছি না

তাসনিয়া ফারিন। এ প্রজন্মের আলোচিত অভিনেত্রী। অভিনয়ে মুন্সিয়ানা দেখিয়ে স্বল্প সময়ে দর্শকের কাছে পৌঁছেছেন। সম্প্রতি প্রচারিত 'পালিয়ে বাঁচুক ভালোবাসা' শিরোনামে নাটকটি তারই প্রমাণ। ভিন্নধর্মী চরিত্রে ফারিন নির্মাতাদের কাছেও ভরসার নাম। কথা হলো এ অভিনেত্রীর সঙ্গে...

আপাতত চলচ্চিত্রের কথা ভাবছি না
তাসনিয়া ফারিন
অন্যরকম ঈদেও ভালোলাগা...

এবার ঈদ কিছুটা অন্যরকম হলেও আমার জন্য বিশেষভাবে কেটেছে। প্রথমবারের মতো এক ঈদেই আমার ১৬টি নাটক প্রচারিত হয়েছে। এর মধ্যে 'মন ছুটে যায়', 'দেবদাস জুলিয়েট', 'লুকিয়ে বাঁচুক ভালোবাসা', 'আমি পাগল বলছি', 'কালাচাঁন ০০৭', 'রাজনীতি পার্ট ওয়ান', 'রাজনীতি পার্ট টু', 'ডেঞ্জার লাভ', 'পাশের বাসার মেয়ে', 'চলো পালাই', 'মনে মনে', 'আনলিমিটেড পেরা', 'ফেক আইডি', 'ডেটিং সেটিং', 'ফেক প্রেম', ও 'টয় বয়' অন্যতম। নাটকগুলোর কাজ লকডাউন শুরু হওয়ার আগেই শেষ করেছিলাম। তবে ১৮ মার্চের পর আর কাজ করিনি। সেই থেকে এখন পর্যন্ত বাসাতেই আছি।

সাতাশ লাখ ভিউ...

এবারের ঈদে প্রচারিত হওয়া 'দেবদাস জুলিয়েট' নাটকটি প্রায় ২৭ লাখ লোক দেখেছে। এটি প্রচারিত হয়েছে 'ঈগল প্রিমিয়ার স্টেশন' ইউটিউব চ্যানেলে। এটি প্রচারিত হওয়ার পর থেকে অনেকেই ফোনে, সামাজিক যোগাযোগমাধ্যমে আমার প্রশংসা করেছেন। প্রশংসা শুনলে ভালো লাগে, উৎসাহ পাই।

নিজের পছন্দ...

বলা যায় সবগুলো নাটকে অভিনয়ের জন্যই বেশ সাড়া পাচ্ছি। একেক জনের কাছে একেকটি নাটক আলাদাভাবে ভালো লেগেছে। তবে আমার নিজের কাছে ভালো লেগেছে 'পাশের বাসার মেয়ে' এবং ডেঞ্জার লাভ। এবারের ঈদে এই দুটো নাটক আমার ভীষণ পছন্দের। তবে এটা সত্য, দর্শকের কাছ থেকে বেশি সাড়া পাচ্ছি দেবদাস জুলিয়েট নাটকের জন্য। তাছাড়া 'ডেঞ্জার লাভ' নাটকে পুরান ঢাকার ভাষায় প্রথম কাজ করেছি। যদিও ভুল-ত্রম্নটি ছিল ভাষা বলাতে, কিন্তু তারপরও সবাই বেশ প্রশংসা করছেন।

সিনেমায় আগ্রহ...

সবারই কমবেশি সিনেমায় কাজ করার আগ্রহ থাকে। আমিও তার ব্যতিক্রম নই। তবে এই মুহূর্তে সিনেমায় কাজ করার বিষয়ে তেমন কিছুই ভাবছি না। সময় হোক। কখনো ব্যাটে-বলে মিললে বড় পর্দায় কাজ করব। তার আগে ছোট পর্দার মাধ্যমে দর্শককে কিছু ভালো কাজ উপহার দিতে চাই।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে