logo
শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৬

  বিনোদন ডেস্ক   ০১ জুন ২০২০, ০০:০০  

'পাতাল লোক টু' নির্মাণ করবেন আনুশকা

'পাতাল লোক টু' নির্মাণ করবেন আনুশকা
আনুশকা শর্মা
করোনাভাইরাসের প্রদুর্ভাবের মধ্যেই বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা প্রযোজিত 'পাতাল লোক' মুক্তি পেয়েছে। অনলাইন পস্নাটফর্ম আমাজান প্রাইমে এই ওয়েব সিরিজটি মুক্তির পর থেকেই চুটিয়ে ব্যবসা করছে। দুই সপ্তাহর ব্যবধানেই সিরিজটি আমাজন প্রাইমের হিট লিস্টে উঠে এসেছে। এর রেশ কাটতে না কাটতেই আনুশকা এর দ্বিতীয় সিজন নির্মাণের ইঙ্গিত দিলেন।

এদিকে চুটিয়ে ব্যবসায় করলেও সিরিজটি নিয়ে কম বিতর্ক হয়নি। কাহিনি ও বেশকিছু আপত্তিকর ঘনিষ্ঠ দৃশ্যের কারণে ভারতীয় দর্শকরা এটি নিয়ে মেতে ছিল 'কথা যুদ্ধে'। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে বেশ কড়া ও নেতিবাচক কথাও শুনতে হয়েছিল বলি অভিনেত্রীকে। তবে এসবকে তোয়াক্কা করছেন না আনুশকা। তার মতে প্রযোজনায় যেহেতু নেমেছি, এর শেষ দেখে ছাড়ব। এ সিরিজের জের ধরে নানান হুমকির পাশাপাশি থানায়ও অভিযোগ গেছে অভিনেত্রীর নামে। কিন্তু এসব নিয়ে না ভেবে পরিকল্পনা

শুরু করেছেন দ্বিতীয় সিজনের।

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমকে পাতাল লোকের সাফল্য নিয়ে আনুশকা বলেন, 'কয়েক বছর ধরেই প্রযোজনা করার জন্য একটি গল্প খুঁজতেছিলাম। অবশেষে পাতাল লোকের গল্পই আমার মনে ধরল। ওতো কিছু না ভেবে এটি প্রযোজনা করব বলে ঠিক করেছিলাম। তবে মুক্তির পর দর্শকের কাছে এতটা জনপ্রিয়তা পাব, কল্পনাও করিনি। আমি চাই 'পাতাল লোক টু' নির্মাণ হোক।'

তবে এর জন্য দর্শককে বেশ কিছুটা সময় অপেক্ষা করতে হবে। আনুশকা স্বীকার করেছেন, সব সময়ই তিনি ভালো বিষয়বস্তুর খোঁজে থাকেন। তা ছবির জন্য হোক বা ওয়েব সিরিজ। ভালো বিষয় পেলে কাজ করবেনই। এ ছাড়া তিনি সব সময় বাস্তবতা তুলে ধরতে চান।

'পাতাল লোক সিজন টু' যে হতে পারে এ রকম ইঙ্গিত দিয়েছেন প্রথম সিজনের চিত্রনাট্যকার সুদীপ শর্মাও। সত্য ঘটনা অবলম্বনে তৈরি হবে সেই চিত্রনাট্যও। তার জন্য কাজও শুরু করে দিয়েছেন তিনি। তবে এর চেয়ে বেশি কিছু বলতে চাননি।

এর আগে পরপর তিনটি আলাদা আলাদা ধাঁচের সিনেমা নির্মাণ করে প্রশংসা পান আনুশকা। সেখানে অভিনয়ও করেন তিনি। কিন্তু ওটিটি পস্নাটফর্মে লগ্নি করলেও ক্যামেরার সামনে আসেননি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে