logo
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

  স্টাফ রিপোটার্র, টাঙ্গাইল   ০১ জানুয়ারি ২০১৯, ০০:০০  

ন্যায়ের কবর রচনা করেছে আ’লীগ :কাদের সিদ্দিকী

ঐক্যফ্রন্টের অন্যতম শরিক কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, এ নিবার্চনে সত্য ও ন্যায়ের কবর রচনা করেছে আওয়ামী লীগ। ভবিষ্যতে আর কোনোভাবেই মানুষের আস্থা নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় যেতে পারবে না। রোববার বিকালে ভোটগ্রহণ শেষে টাঙ্গাইলের সখীপুরে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, আওয়ামী লীগ যতদিন ভোট চুরি করতে পারবে ততদিন ক্ষমতায় যেতে পারবে। কিন্তু মানুষের আস্থা নিয়ে নিবার্চনে জেতার তাদের কোনো সম্ভাবনা নেই। তিনি বলেন, আওয়ামী লীগ নিজেদের পায়ে নিজেরাই কুড়াল মেরেছে। জনগণকে যে তারা বিশ্বাস করে না, জনগণের প্রতি তাদের আস্থা নেই এটা তারা দিবালোকের মতো প্রমাণ করে দিয়েছে। এবারের নিবার্চনে যে মানুষের আস্থা ছিল সেটা পুরোপুরি নষ্ট হয়ে গেছে। মানুষের অন্তরে আওয়ামী লীগের আর কোনো জায়গা নেই। কাদের সিদ্দিকী আরো বলেন, এ রকম নিবার্চন বাংলাদেশে কখনোই হয়নি। মানুষের নিবার্চনের প্রতি যতটা আস্থা ছিল তা নষ্ট হয়ে গেছে। সারা বাংলাদেশে যেভাবে শুনেছি ও সখীপুর-বাসাইলের নিবার্চন আমি নিজ চোখে দেখলাম এটাকে কোনো নিবার্চন বলে না।

এ সময় জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ হাবিব, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে