logo
বুধবার ২১ আগস্ট, ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

  স্টাফ রিপোটার্র, মাদারীপুর   ০১ জানুয়ারি ২০১৯, ০০:০০  

মানুষ সাম্প্রদায়িক শক্তিকে প্রত্যাখ্যান করেছে :শাজাহান

মানুষ সাম্প্রদায়িক শক্তিকে  প্রত্যাখ্যান করেছে :শাজাহান
মাদারীপুরে প্রেসক্লাবে শাজাহান খানকে শুভেচ্ছা জানাচ্ছেন সাংবাদিকরা Ñযাযাদি
নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, এদেশের মানুষ সাম্প্রদায়িক শক্তিকে প্রত্যাখ্যান করেছে। ড. কামাল হোসেনের ভঙ্গুর লাঠিতে বিএনপির কোনো আন্দোলন হবে না। বিএনপির-জামায়াতের ভিত্তি হারিয়ে গেছে। মুক্তিযুদ্ধ ও আওয়ামী লীগের পক্ষে সিদ্ধান্ত নিয়ে তরুণ সমাজসহ সারা দেশের মানুষ ভোটের গণজাগরণ সৃষ্টি করেছে এবারের নিবার্চনে। নিবার্চনের ফলাফলে এটাই প্রতীয়মান হয় যে, সারা দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বকে গ্রহণ করেছে। দেশকে আরো উন্নত করতে হলে শেখ হাসিনার সরকারের কোনো বিকল্প ছিল না। বাংলাদেশের নিবার্চনে সাংবাদিকদের অনেক ভূমিকা আছে। তরুণ সমাজ যে মুক্তিযুদ্ধের চেতনায় জেগে উঠেছে; এবারের নিবার্চনে সেটাই প্রমাণিত হয়েছে। সোমবার দুপুরে মাদারীপুরে নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, ‘৭০-এর নিবার্চনের পর এবারই ভোটারদের স্বতঃস্ফূতর্ উৎসবে গণজোয়ার সৃষ্টি হয়েছে। বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্ট যে অভিযোগই করুক না কেন, তাদের সব অভিযোগ মিথ্যে ও ভিত্তিহীন। পঙ্গু বিএনপি এখন তাদের অস্তিত্ব টিকিয়ে রাখার চেষ্টা করছে। আওয়ামী লীগের এ বিজয় মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়। দেশের জনগণ শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য রেকডর্ সংখ্যক ভোট দিয়ে জয়যুক্ত করেছে। বাংলাদেশ আওয়ামী লীগ আজ সংখ্যাগরিষ্ঠতা অজর্ন করেছে। এ বিজয় দেশের জনগণের বিজয়, মুক্তিযুদ্ধের পক্ষ শক্তি ও তরুণ প্রজন্মের বিজয়।

শুভেচ্ছা বিনিময়ের আগে মাদারীপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাদারীপুর-২ আসনের ৭ বার নিবাির্চত সংসদ সদস্য শাজাহান খানকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানো হয়। পরে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় যোগ দেন নৌমন্ত্রী। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি ফরিদ উদ্দিন মুফতি, যায়যায়দিনের স্টাফ রিপোটার্র মনজুর হোসেন, ডিবিসি টিভির জেলা প্রতিনিধি মনির হোসেন বিলাশ, এটিএন নিউজের জেলা প্রতিনিধি মো. জহিরুল ইসলাম খান, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ইয়াকুব খান শিশির, জেলা বাসসের প্রতিনিধি মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির, প্রেসক্লাবের আহŸায়ক শাহজাহান খান। এ সময় জেলার প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন পত্রিকার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে