logo
বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬

  কেন্দুয়া (নেত্রকোনা) সংবাদদাতা   ২৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০  

বিএনপি নিবার্চন বানচালের চেষ্টায় লিপ্ত : অপু উকিল

নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রাথীর্ অসীম কুমার উকিলের স্ত্রী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অপু উকিল বলেছেন, বিএনপি-জামায়াত নিবার্চন থেকে সরে যাবার পঁায়তারা করছে। নিবার্চনকে বানচাল করতে অপচেষ্টায় লিপ্ত রয়েছে তারা। এদের ব্যাপারে সতকর্ থাকতে হবে। সোমবার বিকালে রোয়াইলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নিবার্চনী জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, অসীম কুমার আপনাদের এলাকার সন্তান। তিনি একজন সৎ ও স্বচ্ছ রাজনীতিবিদ। কেন্দুয়া-আটপাড়ার মানুষকে নিয়ে স্বপ্ন দেখেন। তিনি এমনই স্বপ্ন দেখেন। অসীম কুমার উকিলকে নৌকা প্রতীকে ভোট দিয়ে আপনারা তার স্বপ্ন পূরণ করুন। নৌকা প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিন।

রোয়াইলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নুরুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকের সঞ্চালনায় এ সময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এডভোকেট আব্দুল মতিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম, কেন্দুয়া পৌরসভা মেয়র আসাদুল হক ভূইয়া, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান সেলিম, ইউপি চেয়ারম্যান এস এম ইকবাল রুমী, আওয়ামী লীগ নেতা সৈয়দ আহমেদ, আব্দুর রাশিদ, আবুল কালাম ভূইয়া, নুরুল ইসলাম বাচ্চু, লুৎফুর রহমান আকন্দ, সুব্রত ভট্টাচাযর্্য, সাবেক যুবলীগ নেতা এনামুল হক সবুজ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোজাম্মেল হক ভূইয়া, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল হক প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে