logo
বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬

  চকরিয়া (কক্সবাজার) সংবাদদাতা   ২৫ ডিসেম্বর ২০১৮, ০০:০০  

নিরাপত্তাহীনতায় বের হতে পারছেন না হাসিনা আহমদ

নিরাপত্তাহীনতায় বের হতে  পারছেন না হাসিনা আহমদ
হাসিনা আহমদ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নিবার্চনে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) সংসদীয় আসনে নিবার্চনের কোনো সুষ্ঠু পরিবেশ নেই বলে দাবি করেছেন বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত প্রাথীর্ আইনজীবী হাসিনা আহমদ। তিনি বলেছেন, আওয়ামী দুবৃর্ত্তদের অব্যাহত সশস্ত্র হামলায় চরম নিরাপত্তাহীনতায় গত সপ্তাহ ধরে প্রচারণা কাজ চালাতে না পেরে নিজ বাসভবনে অবরুদ্ধ হয়ে আছেন তিনি।

তার অভিযোগ, নৌকা প্রতীকের প্রাথীর্র নেতৃত্বে চকরিয়া-পেকুয়ায় বিএনপির নিবার্চনী অফিস ভাঙচুর, পোস্টার ও ব্যানার ছিঁড়ে ফেলা হচ্ছে প্রতিদিন। রোববার সন্ধ্যায় পেকুয়ায় তার বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতোবিনিময়কালে তিনি এসব অভিযোগ করেন।

হাসিনা আহমদ বলেন, হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় চকরিয়া ও পেকুয়া থানায় মামলা নিয়ে গেলেও পুলিশ তাদের বারবার ফিরিয়ে দিয়েছে। অথচ আওয়ামী লীগ নিজেরাই নিজেদের নিবার্চনী অফিসে আগুন দিয়ে বিএনপি নেতাকমীের্দর আসামি করে একের পর এক মামলা দিচ্ছে।

হাসিনা আহমদের অভিযোগ, রিটানির্ং কমর্কতার্, নিবার্চন কমিশন, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে লিখিত অভিযোগ দিয়েও কোনো সুরাহা পাচ্ছেন না তিনি।

তিনি সাংবাদিকদের জানান, ১২ ডিসেম্বর থেকে ২৩ ডিসেম্বর পযর্ন্ত সময়েই ১৩টি মামলা করেছে পুলিশ। আওয়ামী লীগ পুলিশ ব্যবহার করে চকরিয়া ও পেকুয়া থানায় এসব মামলা করে সহস্রাধিক বিএনপি নেতা-কমীের্ক ফঁাসিয়েছে।

এসব মামলায় সংবাদকমীর্, বিদেশে অবস্থানকারী ও কারাগারে থাকা লোকজনকেও আসামি করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে