logo
বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ২৫ ডিসেম্বর ২০১৮, ০০:০০  

বিএনপি নেতাসহ আটক ৪৭

বিএনপি নেতাসহ আটক ৪৭
আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুই দিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নাশকতার অভিযোগে বিএনপি-জামায়াতের ৪৭ জন নেতাকমীের্ক আটক করেছে। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

রাঙ্গাবালী (পটুয়াখালী) : বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত মামলায় পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বিএনপির ৪ জন কমীের্ক গ্রেপ্তার করা হয়েছে। সোমবার সকালে গলাচিপা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের প্রেরণ করা হয়।

ইসলামপুর (জামালপুর) : জামালপুরের ইসলামপুর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নবী নেওয়াজ খান লোহানী বিপুলসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। সোমবার গভীর (রোববার দিবাগত) রাতে উপজেলা হাসপাতাল রোডে পুরনো কোটর্ বিল্ডিংয়ের সামনে থেকে চেয়ারম্যান বিপুল ও বাকি তিনজনকে তাদের নিজ নিজ বাড়ি থেকে আটক করা হয়।

রানীনগর (নওগঁা) : নওগঁার রানীনগর থানা পুলিশ অভিযান চালিয়ে বিএনপি’র দুই নেতাকে আটক করেছে। আকটকৃতরা হলেনÑ আতাইকুলা গ্রামের মৃত মোসাব্বর হোসেনের ছেলে ফজেল হোসেন (৪৫) ও একই গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে আমিনুল ইসলাম (৪৮)। রোববার রাতে তাদের আটক করে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনাতলা (বগুড়া) : বগুড়া সোনাতলায় আওয়ামী লীগ কাযার্লয় ভাঙচুর ও অগ্নি-সংযোগের ঘটনায় নাশকতা মামলায় ৫ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

কলাপাড়া (পটুয়াখালী) : পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা ছাত্রদল সভাপতি মো. সোহেল সিকদারকে (৩২) আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে পৌরশহরের মাদ্রাসা সড়ক এলাকা থেকে তাকে আটক করা হয়।

কেশবপুর (যশোর) : যশোরের কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে নাশকতা মামলায় সাবেক পৌর কাউন্সিলরসহ বিএনপি-জামায়াতের ১১ নেতা-কমীের্ক আটক করেছে।

মেলান্দহ (জামালপুর) : জামালপুরের মেলান্দহে দুই বিএনপি’র কমীের্ক গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেনÑ চরবানিপাকুরিয়া ইউনিয়নের ভাবকী গ্রামের বিএনপি’র কমীর্ রইচ উদ্দিনের ছেলে মোক্তেল (৩৭) এবং বেতমারী গ্রামের আ. হাকিমের ছেলে নজরুল ইসলাম (৩৫)।

মঠবাড়িয়া (পিরোজপুর) : পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে বিএনপি মনোনীত প্রাথীর্র ৯ নেতা-কমীের্ক পুলিশ গ্রেপ্তার করেছে। নিবার্চনে নাশকতায় জড়িত সন্দেহে পৌর কাউন্সিলরসহ উপজেলা বিএনপির ৯ নেতা-কমীের্ক গ্রেপ্তার করে সোমবার আদালতে সোপদর্ করা হয়।। পুলিশ রোববার রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

মদন (নেত্রকোনা) : নেত্রকোনার মদন উপজেলার কাইটাইল ইউনিয়নের শিবাশ্রম গ্রামে রোববার রাতে অভিযান চালিয়ে এসএসসি পরীক্ষাথীর্সহ বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের ৯ নেতাকমীের্ক গ্রেপ্তার করেছে মদন থানার পুলিশ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে