logo
মঙ্গলবার ২১ মে, ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

  গাইবান্ধা প্রতিনিধি   ০৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০  

নৌকা জয়ী করতে ঐক্যবদ্ধ গোবিন্দগঞ্জ আওয়ামী লীগ

গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে বতর্মান ক্ষমতাসীন দল আ’লীগের এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ ও সাবেক এমপি প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধ হয়েছেন। একাদশ জাতীয় সংসদ নিবার্চনকে ঘিরে মনোনয়ন নিয়ে দ্ব›দ্ব ও অভ্যন্তরীণ বিরোধ থাকলেও দলের একটি সভায় ঐকমত্য প্রতিষ্ঠিত হয়েছে বলে জানা গেছে।

বুধবার দুপুরে গোবিন্দগঞ্জ পৌর শহরের দুগার্পুর পুরাতন কেজি স্কুল মাঠে দলের বিশেষ বধির্ত সভায় ঐক্যবদ্ধ থাকার সিদ্ধান্ত হয়। পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আতাউর রহমান সরকারের সঞ্চালনায় বধির্ত সভায় সভাপতিত্ব করেন গোবিন্দগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি ও বতর্মান এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বধির্ত সভায় অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, ‘দলের ভিতর-বাহিরে থেকে কিছু নেতাদের মধ্যে পাল্টাপাল্টি সেøাগান পরিহার করতে হবে। এই সেøাগান পরিহার না করা হলে দল ক্ষতিগ্রস্ত হবে। এমন সেøাগান অব্যাহত থাকলে আর নৌকার বিজয়ে কোনো ব্যাঘাত হলে তার দায়দায়িত্ব তাদেরই নিতে হবে।

বধির্ত সভায় অতিথি থেকে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য ও দলের মনোনয়ন পাওয়ায় প্রাথীর্ প্রকৌশলী মনোনয়ার হোসেন চৌধুরী, জেলা আ’লীগের সভাপতি অ্যাড. সৈয়দ শামছ্ উল আলম হিরু, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকসহ জেলা ও উপজেলা পযাের্য়র নেতারা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে