শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রুয়েটে সেমিনার

শিক্ষা জগৎ ডেস্ক
  ২৬ জানুয়ারি ২০২০, ০০:০০

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এবং বাংলাদেশ অর্থনীতি সমিতির যৌথ উদ্যোগে দিনব্যাপী আঞ্চলিক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ২৪ জানুয়ারি রুয়েট অডিটোরিয়ামে আঞ্চলিক সেমিনারটি অনুষ্ঠিত হয়। মানবিক বিভাগের উদ্যোগে 'রাজশাহীর উন্নয়ন : সমস্যা ও সম্ভাবনা' শীর্ষক এ আঞ্চলিক সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারের উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন- রুয়েটের ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম শেখ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সভাপতি ও বিশিষ্ট অর্থনীতিবিদ অধ্যাপক ড. আবুল বারকাত। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ড. জামালউদ্দিন আহমেদ।স্বাগত বক্তব্য রাখেন- রুয়েটের মানবিক বিভাগের বিভাগীয় প্রধান ড. রবিউল ইসলাম। সেমিনারের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মোয়াজ্জেম হোসেন। এ ছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে আসা শিক্ষক ও শিক্ষার্থীরা সেমিনারে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন। অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন- অধ্যাপক ড. আবুল বারকাত। তিনি 'বঙ্গবন্ধু-দর্শন': তত্ত্ব, প্রয়োগ ও উচ্ছ্বসিত সম্ভাবনা' শীর্ষক একটি প্রবন্ধ উপস্থাপন করেন। এ ছাড়া উদ্বোধনী অধিবেশনের পর দ্বিতীয়পর্যায়ে একাডেমিক অধিবেশন অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<85892 and publish = 1 order by id desc limit 3' at line 1