বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

রাবির ভর্তি পরীক্ষা ২১, ২২ অক্টোবর

শিক্ষা জগৎ ডেস্ক য়
  ১৫ অক্টোবর ২০১৯, ০০:০০

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৯-২০ সেশনের প্রথম বর্ষের স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা আগামী ২১ ও ২২ অক্টোবর অনুষ্ঠিত হবে। আগামী ২১ অক্টোবর প্রথম দিন সকাল ৯টা থেকে ১০টা ৪৫ পর্যন্ত এ ইউনিটের, গ্রম্নপ-১ (রোল: ১০০০১ থেকে ২৫৫৬৫ পর্যন্ত) এবং সকাল ১১টা ৪৫ থেকে ১টা ৩০ পর্যন্ত গ্রম্নপ-২ এর (রোল ৫০০০১ থেকে ৬৫৫৬৪ পর্যন্ত) পরীক্ষা অনুষ্ঠিত হবে। এরপর বিকেল ৩টা থেকে ৪টা ৪৫ পর্যন্ত বি ইউনিটের গ্রম্নপ-১ (রোল ১০০০১ থেকে ১৮৬৩৭ পর্যন্ত) এবং গ্রম্নপ-২ এর (রোল: ৮০০০১ থেকে ৮৭০৯৫ পর্যন্ত) পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২২ অক্টোবর মঙ্গলবার সকাল ৯টা থেকে ১০টা ৪৫ পর্যন্ত সি ইউনিটের গ্রম্নপ-১ (রোল: ১০০০১ থেকে ২৫২৫৭ পর্যন্ত), সকাল ১১টা ৪৫ থেকে ১টা ৩০ পর্যন্ত গ্রম্নপ-২ (রোল : ৫০০০১ থেকে ৬৫২৫৬ পর্যন্ত) এবং গ্রম্নপ-৩ এর (রোল : ৮০০০১ থেকে ৮০৭১৬ পর্যন্ত) পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষাসহ সংশ্লিষ্ট তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট িি.িৎঁ.ধপ.নফ থেকে জানা যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<71114 and publish = 1 order by id desc limit 3' at line 1