logo
মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৬

  শিক্ষা জগৎ ডেস্ক   ১৫ অক্টোবর ২০১৯, ০০:০০  

খুবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

খুবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত
খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) সব হল ও ক্যাম্পাসে মনিটরিং জোরদারসহ সিসি ক্যামেরার আওতায় আনার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। ১২ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ প্রশাসন ভবনের সম্মেলন কক্ষে আবাসিক হল ও ক্যাম্পাসের সার্বিক পরিস্থিতি নিয়ে ছাত্রবিষয়ক পরিচালক ও প্রভোস্ট বডির সঙ্গে উপাচার্যের এক মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান সভাপতিত্ব করেন। উপাচার্য সার্বিক পরিস্থিতি অবহিত হওয়ার পর বলেন, 'যে কোনো মূল্যে খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিদ্যমান সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ অক্ষুণ্ন রাখতে হবে।' সভায় আবাসিক হল, একাডেমিক ভবনসহ গোটা ক্যাম্পাসে মনিটরিং আরও জোরদার করার সিদ্ধান্ত গৃহীত হয়। আবাসিক হলে যাতে কোনো বহিরাগত অবস্থান করতে না পারে সে ব্যাপারেও নির্দেশনা দেয়া হয়। এ ছাড়া ক্যাম্পাসের যেসব স্থান এখনো সিসি ক্যামেরার আওতায় নেই, সেসব স্থানে শিগগিরই নেটওয়ার্কের আওতায় আনার সিদ্ধান্ত নেয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, ছাত্রবিষয়ক পরিচালক, প্রভোস্ট, সহকারী ছাত্রবিষয়ক পরিচালক ও সহকারী প্রভোস্টরা সভায় উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে