শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সিকৃবিতে কর্মশালা অনুষ্ঠিত

নতুনধারা
  ১১ অক্টোবর ২০১৯, ০০:০০

শিক্ষা জগৎ ডেস্ক য়

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) ৯ অক্টোবর 'উদ্যানতাত্ত্বিক ফসলের গবেষণা জোরদারকরণ এবং চর এলাকার উদ্যান ও মাঠ ফসলের প্রযুক্তি বিস্তার' শীর্ষক প্রকল্পের আঞ্চলিক কর্মশালা-২০১৯ বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সাইট্রাস গবেষণা কেন্দ্র, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট, জৈন্তাপুরের আয়োজনে কর্মশালাটি অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছে সিকৃবির জনসংযোগ ও প্রকাশনা দপ্তর।

সকাল ৯টা থেকে অনুষ্ঠিত এই কর্মশালায় সিলেট বিভাগের বিভিন্ন কৃষি গবেষক, কৃষিবিজ্ঞানী, কৃষিবিষয়ক সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মকর্তা, এনজিওকর্মীসহ বিভিন্ন স্তরের কৃষিবিদরা অংশ নেন। বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের (বারি) ফল বিভাগের ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. জিলস্নুর রহমান এবং প্রকল্প পরিচালক ও বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. আবু তাহের মাসুদ বাংলাদেশের ফল ও শাকসবজির বর্তমান অবস্থা, কৃষি গবেষণা ইনস্টিটিউট থেকে উদ্ভাবিত ফল ও সবজির জাত, ফল ও সবজি চাষে উন্নত ব্যবস্থাপনা নিয়ে বৈজ্ঞানিক তথ্য উপস্থাপন করেন। এসময় উপস্থিত কৃষিবিদদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এই দুই উপস্থাপক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<70627 and publish = 1 order by id desc limit 3' at line 1