logo
রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১০ অক্টোবর ২০১৯, ০০:০০  

চুয়েটে ভর্তি পরীক্ষা ১২ অক্টোবর

চুয়েটে ভর্তি পরীক্ষা ১২ অক্টোবর
শিক্ষা জগৎ ডেস্ক

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর আসন্ন ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা আগামী ১২ অক্টোবর সকাল ১০.০০ ঘটিকা থেকে বিকেল ৫.০০ ঘটিকা পর্যন্ত চুয়েট ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। আসন্ন ভর্তি পরীক্ষা উপলক্ষে ৩ অক্টোবর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, বিভিন্ন সেবা সংস্থা ও প্রতিষ্ঠানের প্রতিনিধিগণের সঙ্গে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট অব বাংলাদেশ (আইইবি), চট্টগ্রাম কেন্দ্রের চুয়েট রিসোর্স সেন্টারে আয়োজিত ওই সমন্বয় সভায় সভাপতিত্ব করেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম।

উলেস্নখ্য, এবারের ভর্তি পরীক্ষায় ১২টি বিভাগে ভর্তির জন্য নিয়মিত ৮৯০ আসনের (১১টি উপজাতি কোটাসহ মোট ৯০১ আসন) বিপরীতে মোট ১০ হাজার ৯৭২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবেন।

চুয়েটের পক্ষে ওই সভায় ভর্তি পরীক্ষা-২০১৯ এর সভাপতি এবং স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সাইফুল ইসলাম, ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. ফারুক-উজ-জামান চৌধুরী এবং চুয়েটের নিরাপত্তা উপদেষ্টা অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমানসহ বিভিন্ন সেবা সংস্থা ও প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে