শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঢাবিতে সেমিনার অনুষ্ঠিত

নতুনধারা
  ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

শিক্ষা জগৎ ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয় ইনোভেশন, ক্রিয়েটিভিটি অ্যান্ড এন্ট্রাপ্রেনিউরশিপ সেন্টারের ১ম বর্ষপূর্তি উদ্‌যাপনের অংশ হিসেবে ১৫ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে 'উদ্ভাবক ও উদ্যোক্তাদের গল্প' শীর্ষক এক বিশেষ সেমিনারের আয়োজন করা হয়। 'সৃজনশীল ও উদ্ভাবনমুখী উদ্যোগী বাংলাদেশ বিনির্মাণে' প্রতিপাদ্য নিয়ে আয়োজিত সেমিনারে সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সুপারনিউমারারি অধ্যাপক ও সেন্টারের সহ-সভাপতি ড. খন্দকার বজলুল হক।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক), এমপি।

সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমসিসিআই'র সভাপতি ব্যারিস্টার নিহাদ কবির এবং ডিসিসিআই'র সভাপতি ওসামা তাসীর। অনুষ্ঠান সঞ্চালনা করেন সেন্টারের নির্বাহী পরিচালক ও ব্যবসায় শিক্ষা অনুষদের সহযোগী অধ্যাপক মো. রাশেদুর রহমান। সেমিনারে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন ঢাবি বায়োমেডিকেল ফিজিক্স অ্যান্ড টেকনোলজি বিভাগের অনারারি অধ্যাপক ড. খন্দকার সিদ্দিক-ই-রাব্বানী, প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক ড. জেবা ইসলাম সিরাজ, অর্গানাইজেশন স্ট্র্যাটেজি ও লিডারশিপ বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যাপক ড. মুহাম্মদ আবদুল মঈন এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<67386 and publish = 1 order by id desc limit 3' at line 1