logo
শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৬

  যাযাদি ডেস্ক   ৩০ মার্চ ২০২০, ০০:০০  

কানাডা

করোনা থেকে সুস্থ হলেন ট্রুডোর স্ত্রী

করোনা থেকে সুস্থ হলেন ট্রুডোর স্ত্রী
জাস্টিন ট্রুডোর সঙ্গে স্ত্রী সোফি গ্রেগরি
করোনাভাইরাসের সঙ্গে লড়াইয়ে জিতলেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর স্ত্রী সোফি গ্রেগরি ট্রুডো। শনিবার ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় নিজের সুস্থতার কথা জানান।

শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে সোফি তার করোনা জয়ের ঘোষণা দেন। তিনি বলেন, 'আমি এখন অনেক সুস্থবোধ করছি।' তার চিকিৎসক ও অটোয়া জনস্বাস্থ্যের কাছ থেকেও ছাড়পত্র পাওয়ার কথা জানান সোফি।

ট্রুডোর কার্যালয় গত ১২ মার্চ জানায়, লন্ডন সফর করে দেশে ফেরার পর অসুস্থ বোধ করায় স্বাস্থ্য পরীক্ষা করা হলে সোফির শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। এরপরই প্রধানমন্ত্রী ট্রুডো এবং তার পরিবারের সদস্যরা বাড়িতেই 'সেলফ আইসোলেশনে' থাকা শুরু করেন। এরপর বাসা থেকে আর বের হননি ট্রুডো। ঘরে থেকেই দাপ্তরিক কাজকর্ম চালান। করোনার সংক্রমণ রুখতে সবাইকে ঘরে থাকার নির্দেশনা মানার উদাহরণ তৈরি করতে ট্রুডো সংবাদ সম্মেলনও করেন ঘরে বসে। গত শনিবার জানান, তার স্ত্রী ভালো আছেন।

এদিকে, শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সোফি লিখেছেন, 'অসুস্থতার সময়ে আমাকে যারা শুভকামনা জানিয়েছেন, তাদের অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাই। এখনো যারা এ রোগে ভুগছেন, তাদের প্রতি রইলো আমার ভালোবাসা।' স্ত্রী সুস্থ হলেও ঘরেই থাকবেন বলে জানিয়েছে কানাডার প্রধানমন্ত্রী। সংবাদসূত্র : এবিসি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে