logo
  • শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

  যাযাদি ডেস্ক   ১৩ জুলাই ২০১৮, ০০:০০  

সেই মাকির্ন পনোর্ তারকা গ্রেপ্তার

মাকির্ন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে শারীরিক সম্পকর্ থাকার দাবি করা পনোর্ তারকা স্টমির্ ড্যানিয়েলস গ্রেপ্তার হয়েছেন। বুধবার ওহিওর কলম্বাস শহরের একটি স্ট্রিপ ক্লাব থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সংবাদসূত্র : রয়টাসর্, বিবিসি

ড্যানিয়েলসের আইনজীবী মাইকেল অ্যাভেনাতি জানান, স্টেজে থাকার সময় এক ক্রেতাকে তাকে স্পশর্ করার অনুমতি দেয়ায় ড্যানিয়েলসকে গ্রেপ্তার করা হয়। ছদ্মবেশে চালানো এক অভিযানে ড্যানিয়েলসকে গ্রেপ্তার করা হয় বলেও জানিয়েছেন তিনি। সাজানো ঘটনার মাধ্যমে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিভাবে ড্যানিয়েলসকে গ্রেপ্তার করা হয়েছে বলে অভিযোগ আইনজীবীর।

স্পশর্ করার অনুমতি দেয়ায় তার মক্কেলের বিরুদ্ধে অপকমের্র অভিযোগ আনা হতে পারে। অ্যাভেনাতি বলেছেন, তিনি তার মক্কেলকে জামিনে ছাড়িয়ে আনতে পারবেন বলে আশা করছেন।

২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে যৌন সম্পকের্ জড়িয়েছিলেন বলে দাবি করেছেন স্টমির্ ড্যানিয়েলস; যার প্রকৃত নাম স্টিফানি ক্লিফোডর্। ২০১৬ সালে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নিবার্চনের কয়েকদিন আগে ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেন ওই ঘটনা গোপন রাখার শতের্ তাকে এক লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন বলেও অভিযোগ করেছেন তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে