logo
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৯ অক্টোবর ২০১৯, ০০:০০  

বিজিবি-বিএসএফের মিষ্টি বিনিময়

হাকিমপুর (দিনাজপুর) সংবাদদাতা

ভারতে শারদীয় দুর্গোৎসব উদ্‌যাপন উপলক্ষে সোমবার দিনাজপুরের হাকিমপুরের হিলি ইমিগ্রেশন চেকপোস্টে বিএসএফ ও বিজিবির সিইও পর্যায়ে মিষ্টি বিনিময় করা হয়। ভারতের পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুর জেলাধীন বিএসএফ প্রতিরাম ১৯৯ সিইও বিএস নেগি ও বিজিবি জয়পুরহাট ২০ ব্যাটালিয়ন সিইও লে. কর্নেল রাশেদ মোহাম্মদ আনিসুল হকের মধ্যে এ মিষ্টি বিনিময় হয়। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএসএফ ভারত হিলি সি কোম্পানি কমান্ডার শ্রী জয়পাল, এ কোম্পানি কমান্ডার শ্রী জগদীশ, বিজিবি আইসিপি কোম্পানি কমান্ডার সুবেদার আলতাফ হোসেন, নায়েক মো. রাকিব হোসেন প্রমুখ।

বাগাতিপাড়ায় চোরাই তেল জব্দ

বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা

নাটোরের বাগাতিপাড়ায় ট্রেনের চোরাই ডিজেলসহ তিনজনকে আটক করেছে পুলিশ। সোমবার ভোরে লোকমানপুর রেল স্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়। এ ব্যাপারে থানায় মামলা শেষে আটককৃতদের নাটোর জেলহাজতে প্রেরণ করা হয়েছে। জানা যায়, এসআই রাকিবুল ইসলামসহ সঙ্গীয় পুলিশ ফোর্স লোকমানপুর রেলস্টেশন এলাকায় অভিযান চালায়। এ সময় অটোগাড়ি তলস্নাশি করে পলিথিনে মোড়ানো বস্তায় ট্রেনে ব্যবহৃত প্রায় ৪শ' লিটার ডিজেল জব্দ এবং তিনজনকে আটক করা হয়। আটককৃতরা হলো- লালপুর উপজেলার গোসাইপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে শাহীন, একই গ্রামের মৃত টেনু আলীর ছেলে রাজিব এবং সোনা আলীর ছেলে আনোয়ার হোসেন। বাগাতিপাড়া মডেল থানার ওসি আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উপাধ্যক্ষের মোটর সাইকেল চুরি

বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা

নাটোরের বড়াইগ্রাম থেকে রাজাপুর স্নাতক কলেজের উপাধ্যক্ষ নজরুল ইসলামের একটি লাল রঙের এ্যাপাসি আরটিআর ১৫০ সিসি মোটরসাইকেল চুরি হয়েছে। সোমবার দুপুর দুইটার দিকে বনপাড়া পৌর বাজারে উত্তরা ব্যাংকের সামনে থেকে অজ্ঞাত চোরেরা মোটরসাইকেলটা নিয়ে যায়।

উপাধ্যক্ষ নজরুল ইসলাম বলেন, 'মোটরসাইকেলটি ব্যাংকের সামনে রেখে হাসিব ফাস্ট ফুডের দোকানে যাই। মাত্র পাঁচ মিনিট পরে বাহিরে এসে আর মোটরসাইকেলটি পাওয়া যায়নি।'

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নজমুল হক বলেন, বিষয়টি শুনে বিভিন্ন সোর্সের মাধ্যমে খোঁজ করার চেষ্টা চলছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে