logo
  • Fri, 21 Sep, 2018

  অনলাইন ডেস্ক    ০৮ জুলাই ২০১৮, ০০:০০  

রামগঞ্জে আ’লীগ ৪ নেতার তোরণ-বিলবোডর্ ভাঙচুর

রামগঞ্জে আ’লীগ ৪ নেতার  তোরণ-বিলবোডর্ ভাঙচুর
রামগঞ্জ (ল²ীপুর) প্রতিনিধি

ল²ীপুরের রামগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টুসহ ৪জন শীষর্স্থানীয় নেতার পোস্টার, ফেস্টুন, বিলবোডর্ ছিড়ে ও ভেঙে ফেলায় দলীয় নেতা-কমীের্দর মাঝে ক্ষোভের আগুন জ্বলছে। কয়েক দিন যাবত রাতের অঁাধারে দুষ্কৃতকারীরা দলীয় মনোগ্রাম ও প্রধানমন্ত্রীর ছবিসংযুক্ত পোস্টার, ফেস্টুন, বিলবোডর্ ছিড়ে ফেললেও কেউ প্রতিবাদ করার সাহস পাচ্ছেন না।

উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন খোকন বলেন, উপজেলার আ’লীগের পূণার্ঙ্গ কমিটি গঠনের পর উপজেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টু, সহ-সভাপতি শামসুল হক মিজান, জেলা আ’লীগের সহ-সভাপতি সফিকুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কলামিষ্ট সৈয়দ মোজাম্মেল হক মিলনসহ কয়েকজন নেতা দলীয় মনোগ্রাম ও প্রধানমন্ত্রী ও জাতির পিতা বঙ্গবন্ধুর ছবি সংযুক্ত করে মহাজোট সরকারে উন্নয়নের কমর্কাÐ তুলে ধরে উপজেলা ও পৌর সভার গুরুত্বপূণর্ স্থানগুলো এবং সড়কের মোড়ে বিলবোডর্ ও ফেস্টুন সঁাটিয়ে দিয়েছে। কিন্তু কয়েক দিন যাবত গভীর রাতে অজ্ঞাত দুষ্কৃতকারীরা অ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টুর বিলবোডর্ ও ফেস্টুন ছিড়ে এবং ভেঙে ফেলছে। দুষ্কৃতকারীরা উপজেলাতে অস্থিতিকর পরিবেশ সৃষ্টি করতে এসব ঘটনা ঘটাচ্ছে।

উপজেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টু বলেন, সরকারের উন্নয়ন তুলে ধরে ২০ হাজার প্রচারপত্র বিতরণ, বিলবোডর্ স্থাপন, ফেস্টুন সঁাটিয়েছি। যেই বিলবোডর্ ও ফেস্টুনে প্রধানমন্ত্রীর ছবি রয়েছে, সেই বিলবোডর্ ও ফেস্টুন রাতের বেলায় কারো ইন্ধনে ছিড়ে এবং ভেঙে ফেলছে। বিষয়গুলো আ’লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানানো হয়েছে। প্রধানমন্ত্রীর কাযার্লয় বিষয়গুলো মনিটরিং করছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে