বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৬ আগস্ট ২০১৮, ০০:০০

দলের ভিডিওতে

নাচলেন শাহরুখ

তারার মেলা ডেস্ক

ত্রিনবাগো নাইট রাইডাসের্র (টিকেআর) দলীয় গানের ভিডিও ছাড়া হয়েছে। তাতে নিজেই নাচ করলেন দলের মালিক শাহরুখ খান। আজ শনিবার সকালে টুইটারে ভিডিওটি শেয়ার করেছেন ডোয়াইন ব্রাভো।

বলিউড সুপার স্টার শাহরুখ খানের দলের জন্য গানটি গেয়েছেন ওয়েস্ট ইন্ডিজ দলের সাবেক অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। ক্যারিবীয় প্রিমিয়ার লিগে টিকেআর-ভক্তদের উজ্জীবিত করবে ‘ইউ ইজ দ্য চ্যাম্পিয়ন’ গানটি। ব্রাভোর সুরে এ গানের ভিডিওটিতে সহশিল্পীদের সঙ্গে জম্পেস নেচেছেন বলিউড বাদশাহ।

এর আগে ‘চ্যাম্পিয়ন’ গানটির মধ্য দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন ব্রাভো। নতুন গানটি টুইটারে শেয়ার করে ব্রাভো লিখেছেন, ‘সিপিএল ২০১৮-এর জন্য আনুষ্ঠানিকভাবে টিকেআরের দলীয় গানটা অবমুক্ত করলাম। আমি আর জোজো মিলে লিখেছি, প্রযোজনা করেছে উইজ। লিখতে সাহায্য করায় শাহরুখ খানকেও ধন্যবাদ। এর মধ্য দিয়ে আমার একটি স্বপ্ন পূরণ হলো।’

সন্তান চাইছেন

নিক!

তারার মেলা ডেস্ক

চলতি বছরের সেপ্টেম্বরই নাকি প্রিয়াংকা চোপড়ার সঙ্গে গঁাটছড়া বঁাধবেন নিক জোনাস। লন্ডনে গিয়ে ইতোমধ্যেই সাবেক বিশ্ব সুন্দরীর সঙ্গে বাগদান সেরে ফেলেছেন মাকির্ন পপস্টার। পিগির সঙ্গে আংটি বদলের পর এবার পালা সাতপাকে বঁাধা পড়ার। বিয়ে নিয়ে প্রিয়াংকা চোপড়া কোনো মন্তব্য না করলেও, নিক জোনাস কিন্তু এবার খোলাখুলি বিষয়টি নিয়ে আলোচনা করছেন।

সম্প্রতি নিক জোনসের ভাইজির জন্মদিন পালিত হয়েছে। আর সেই জন্মদিনে বেশ আনন্দিত দেখা যায় নিককে। তখন সাংবাদিকরা তার কাছে বিয়ে, সংসার এবং পরিবার নিয়ে জানতে চাইলে জোনস বলেন, তিনি চান সংসার শুরু করতে। শিশুরা সব সময়ই তার কাছে প্রিয়। আর সেই কারণে এবার ভাইজিকে ভাই, বোন দিতে চান তিনি।

নিক আরও বলেন, যত শিগগিরই সম্ভব, সন্তান নিয়ে সংসার করতে চান। অথার্ৎ বিয়ে করে সংসার পাতানোর চিন্তা নয়, সন্তান নিয়ে সংসার পাতানোর চিন্তা-ভাবনা শুরু করেছেন নিক। সে কথা প্রকাশ্যেই বলে দিলেন মাকির্ন এ পপস্টার।

তিনি বলেন, ভাইজিদের সঙ্গে থেকে বুঝতে পেরেছেন, শিশুদের কতটা ভালোবাসেন তিনি। আর তাই এবার সময় এসেছে, ভাইজিদের ভাই, বোন আসার সুযোগ করে দেয়ার।

বলিউড সিনেমা ‘ভারত’ থেকে সরে যাওয়ার পর এবার ফারহান আখতারের সিনেমার শুটিংয়ের জন্য উঠে পড়ে লেগেছেন প্রিয়াংকা। পরিচালক সোনালি বোসের ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এ স্বাক্ষর করে এবার শুটিংয়ের জন্য পুরোদমে প্রস্তুতি নিচ্ছেন প্রিয়াংকা। এই সিনেমায় ফারহান এবং প্রিয়াংকার পাশাপাশি দেখা যাবে ‘দঙ্গল গালর্’ জায়রা ওয়াসিমকে। শুধু তাই নয়, এই সিনেমায় জায়রার বাবা-মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ফারহান, প্রিয়াংকাকে।

মিনারের

নতুন গান

তারার মেলা রিপোটর্

এ প্রজন্মের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পীদের মিনার রহমান। একের পর এক গান গেয়ে নিজস্ব ধারার জন্য সংগীত বোদ্ধাদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। সাধারণ শ্রোতাদেরও ভালোবাসা পাচ্ছেন সমান তালে। ঈদুল আযহা উপলক্ষে নতুন গান নিয়ে হাজির হতে যাচ্ছেন মিনার। গানটির শিরোনাম ‘তুই আমার সব’।

‘তোর কাছে যেতে চাই হৃদয় মানে না বারণ, বৃষ্টির শহরে মেঘলা আমার এই মন’ এমন কথার গানটি লিখেছেন আহমেদ রিজভী। গানটি সুর করেছেন নাজির মাহমুদ ও সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। ঈদের আগেই সাউন্ডটেক এর ইউটিউব চ্যানেলে প্রকাশ করা করা হবে।

আহমেদ রিজভী বলেন, ‘মিনার রহমান এ প্রজন্মের জনপ্রিয় রুচিশীল সংগীত শিল্পী। ওর গলায় একটা নতুনত্ব আছে। আমর বেশ পছন্দের শিল্পী। আশা করি গানটি সবার মন কাড়বে।’

মিনার রহমান বলেন, ‘আহমেদ রিজভী আমার অনেক পছন্দের একজন গীতিকবি। আমি উনার ভীষণ ভক্ত। আহমেদ রিজভী নাজির মাহমুদ জুটির সাথে কাজ করে আমি বেশ আনন্দিত। অতীতের মতোই সবার ভালোবাসা ও দোয়া নিয়ে শুদ্ধ সংগীত নিয়ে এগিয়ে যেতে চাই।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<8053 and publish = 1 order by id desc limit 3' at line 1