শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শিক্ষাথীের্দর মা সম্বোধন ভীষণ ভালো লাগে

দেশীয় ফ্যাশন দুনিয়ার অতি পরিচিত নাম বুলবুল টুম্পা। অসাধারণ ব্যক্তিত্ব, মোহনীয় হাসি আর মায়াবী সৌন্দযর্গুণে হয়ে উঠেছেন তরুণ প্রজন্মের আইডল র‌্যাম্প মডেল। নিজেকে শুধু মডেল পরিচয়েই সীমাবদ্ধ রাখেননি, নিজস্ব গ্রæমিং স্কুল ‘রানওয়ে বাই বুলবুল টুম্পা’ থেকে তৈরি করেছেন অসংখ্য মানসম্মত মডেল। যারা এখন ফ্যাশন দুনিয়ায় সদপের্ বিচরণ করছেন। জনপ্রিয় এই মডেল ও কোরিওগ্রাফারের ব্যক্তিজীবনের নানা বিষয় তারার মেলা পাঠকদের কাছে তুলে ধরছেন প্রীতি প্রাপ্তি
নতুনধারা
  ১৬ আগস্ট ২০১৮, ০০:০০
বুলবুল টুম্পা

শৈশব ...

ঢাকার মিরপুরেই আমার জন্ম। সেখানেই বেড়ে ওঠা। এখনো সেখানেই থাকি। এই এলাকাটা আমার খুব কাছের মনে হয়। যদিও ছোটবেলা মিরপুর যেমন ছিল, এখন তেমন নেই। অনেক উন্নয়ন হয়েছে। ছোটবেলায় আমি নিজেও যেমন শান্ত, চুপচাপ ছিলাম, মিরপুরও তেমন নিরিবিলি ছিল। অল্প কিছু বান্ধবী ছিল। তাদেরকে এবং সেই মিরপুরকে মাঝে মধ্যে মিস করি।

প্রিয় খাবার ...

দেশীয় খাবারই আমার পছন্দ। বিশেষ পছন্দ ভুনা খিচুড়ি।

প্রিয় মডেল ...

আমি বিদেশি মডেলদের কাজ দেখি। কিন্তু আমার প্রিয় আমার দেশের কয়েকজন মডেল। তার মধ্যে কৌশিকী নাসের তুপা ও সাদিয়া ইসলাম মৌ বেশি প্রিয়।

প্রিয় মানুষ ...

আমার বড় বোন। তার আদশের্ই নিজেকে পরিচালিত করছি। মানুষকে সম্মান করা, ভালোবাসা, পরনিন্দা না করা, হিংসা না করা এই বিষয়গুলো তিনি আমাকে ছোটবেলা থেকেই শিখিয়েছেন।

মডেলিংয়ের গুরু ...

অনেকের কাছেই কম বেশি শিখেছি। বিশেষ করে আমাদের সময়কার কোরিওগ্রাফার ও সিনিয়র মডেলদের কাছ থেকেই বেশি শেখা। সবচেয়ে প্রথমে মনে পড়ছে তানিয়া আহমেদের নাম। তিনি আমার অনেক ফ্যাশন শো কোরিওগ্রাফি করেছেন। হাতে ধরে অনেক কিছু শিখিয়েছেন। সেই সঙ্গে অনেক বড় বড় কাজে আমাকে তার সহকারী হিসাবে কাজের সুযোগ দিয়েছেন। এ ছাড়া হাবিব আঙ্কেল, তুপা আপু, সোনিয়া আপু, লোপা আপুকেও গুরু মানি।

ভালোলাগে ...

আমি অনেক অল্পতেই অনেক খুশি হই। তাই ছোট ছোট বিষয়েও আমার মনে ভালোলাগা তৈরি হয়। তবে জীবনের এই পযাের্য় এসে সবচেয়ে ভালোলাগে যখন, আমার শিক্ষাথীর্রা আমাকে মা বলে ডাক দেয়। এই অজর্ন তো আমার সমসাময়িক কারও নেই। অনেক সম্মান, অনেক অজের্নর মনে হয় এটি। আমার জন্মদিনে যখন তারা সারপ্রাইজ পাটির্ করে, সেই আনন্দ আমি বলে বোঝাতে পারব না। এই সন্তানদের নিয়েই আজীবন থাকতে চাই।

যখন হাসি পায় ...

যখন টের পাই কেউ খুব সাজিয়ে মিথ্যা বলছে তখন খুব হাসি পায়।

যখন কান্না পায় ...

খুব কাছের মানুষ ভুল বুঝলে কান্না পায়।

যখন রাগ হয় ...

কিছু মানুষ আছে যাদের মুখে মধু, অন্তরে বিষ। এসব মানুষ দেখলে রাগ লাগে।

প্রিয় পোশাক ...

শাড়ি বেশি পছন্দ। তবে কাজের সুবিধাথের্ ওয়েস্টানর্ বা ফিউশনধমীর্ পোশাক বেশি পরি।

প্রিয় চলচ্চিত্র ...

বলিউডের ‘পেইজ থ্রি’। শোবিজের ঘটনা নিয়েই ছবির প্রেক্ষাপট।

প্রিয় অভিনয়শিল্পী ...

আমাদের দেশের সাদা-কালো ছবির অভিনয়শিল্পীদের খুব পছন্দ। সেই তালিকায় প্রথমেই আসবেন রাজ্জাক, ববিতা, কবরী। উত্তম কুমার আর সূচিত্রা সেন তো সবারই প্রিয়।

প্রিয় শখ ...

ঘুরে বেড়ানো আমার শখ। পুরো পৃথিবীটা ঘুরে দেখতে পেলে শান্তি পেতাম।

প্রিয় আকাক্সক্ষা ...

ভালো মানুষ হতে চাই।

মডেল না হলে ...

ছোটবেলা তো জানতাম না মডেল হব। তখন স্বপ্ন দেখতাম মাল্টিন্যাশনাল কোম্পানির বড় কোন কমর্কতার্ হব।

জন্ম তারিখ ...

আমার জন্ম তারিখ ৬ জুন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<8052 and publish = 1 order by id desc limit 3' at line 1