logo
  • Tue, 14 Aug, 2018

  তারার মেলা ডেস্ক   ০৯ আগস্ট ২০১৮, ০০:০০  

পদার্য় আসছে হরর মুভি ‘¯েøন্ডার ম্যান’

পদার্য় আসছে হরর মুভি ‘¯েøন্ডার ম্যান’
‘¯েøন্ডার ম্যান’ মুভির দৃশ্যে জুলিয়া গেøাডানি টেলস
হরর মুভি প্রেমিকদের জন্য ২০১৮ সালটি গা কঁাপানো আতঙ্ক দিয়ে শুরু হয়েছে। এরই মধ্যে মুক্তি পেয়েছে ‘উইনচেস্টার’, ‘ট্রুথ অর ডেয়ার’, ‘ইনসিডিয়াস দি লাস্ট কি’, ‘এ কুয়াইট প্লেস- সাইলেন্স ইস সাভার্ইভাইভাল’। এখনো মুক্তির মিছিলে রয়েছেÑ ‘দি নান’ ও ‘¯েøন্ডার ম্যান’। এগুলোর মধ্যে ‘¯েøন্ডার ম্যান’ ছবিটি আগামীকাল রুপালিপদার্য় আসছে।

‘¯েøন্ডার ম্যান’ মুভিটি সিলভাইন হোয়াইট পরিচালিত সুপারন্যাচারাল হরর মুভি। এতে অভিনয় করেছেন জুলিয়া গেøাডানি টেলস, জয়ী কিং, জাবিয়ার বোটেট প্রমুখ। একটি ছোট শহরে চার কিশোরী মেয়ে লম্বা, পাতলা, ভয়ঙ্কর রূপধারী ¯েøন্ডার ম্যান খ্যাত প্রচলিত একটি মিথ অপসারণ করতে একটি অনুষ্ঠানে যায় এবং মূল আতঙ্কটা তখনই কাজ করে যখন তারা আবিষ্কার করে তাদের মধ্যে থেকে একজন উধাও হয়ে যায়।

এদিকে দ্য নান ছবিটি মুক্তি পাবে চলতি বছর ৭ সেপ্টম্বরে। ছবিটি পরিচালনা করেছেন ক্ররিন হাডির্। এতে দেখা যাবেÑ রোমানিয়াতে একজন কিশোরী মঠবাসিনীর আত্মহত্যার পর ভ্যাটিকান কমর্কতার্রা অনুসন্ধানের জন্য একজন যাজককে পাঠায় এবং পরবতীের্ত একটি পৈশাচিক অপশক্তির সম্মুখীন হয়।

এদিকে, ২ ফেব্রæয়ারি ‘উইনচেস্টার’ ছবিটি মুক্তি পেয়েছে। ছবিটি পরিচালনা করেছেন দি স্প্রিং ব্রাদারস। আগ্নেয়াস্ত্র উত্তরাধিকারী সারাহ উইনচেস্টারের পরিবারের আকস্মিক মৃত্যুর পর বিশ্বাস করতে শুরু করেন তার আশপাশে অশরীরি ও ভৌতিক কিছু আছে। যাদের বন্দুকের গুলিতে অপমৃত্যু হয়েছে মূলত তাদের আত্মা দ্বারাই তিনি অধ্যুষিত। তাই তিনি মনস্থির করেন এবং সাগরের পাশে একটি বড় প্রাসাদ নিমার্ণ করে সেইসব মন্দ আত্মাদের আটকে রাখার সিদ্ধান্ত নেন। সন্দেহপ্রবণ মনোবিজ্ঞানী এরিক প্রাইস তার প্রাসাদ পরিদশর্ন করতে যান এবং সেখানে গিয়ে তিনি একের পর এক অদ্ভুত ভুতুড়ে অভিজ্ঞতার সম্মুখীন হন। নানা ভৌতিক ঘটনা নিয়ে ছবির কাহিনী এগিয়ে গেছে। ৩.৫ মিলিয়ন ডলারের ছবিটি প্রায় ৪২ মিলিয়ন ডলার আয় করেছে। এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন হেলেন মেরিন।

‘ট্রুথ ওর ডেয়ার’ ছবিতে দেখা গেছেÑ সত্য কিংবা সাহসী একটি মজার খেলা। আপাতদৃষ্টিতে মজার মনে হলেও কিছু বন্ধু মিলে এই মজার খেলা সত্য কিংবা সাহসী খেলতে খেলতে এমন একটি পযাের্য় চলে যায় যখন কেউ মিথ্যা বলে বা সাহস দেখাতে অস্বীকার করে তখন তার করুণ ও বেদনাদায়ক অপমৃত্যু ঘটে। ইউনিভাসার্ল পিকচাসর্ নিবেদিত ও বøামহাউস প্রোডাকশনের মুভিটি পরিচালনা করেছেন জেফ ওয়াডলো। ১৩ এপ্রিল ছবিটি মুক্তি পায় । ৩.৫ মিলিয়ন বাজটের ছবিটি আয় করেছে ৯৩ মিলিয়ন ডলার। এতে অভিনয় করেছেন লুনি হেলি, টেইলর পুসি, ভিওলেট বেন প্রমুখ।

এ বছরের ৫ জানুয়ারি ‘ইনসিডিয়াস দ্য লাস্ট কি’ ছবিটি মুক্তি পেয়েছিল। অ্যাডাম বরিটেল ছবিটি পরিচালনা করেছেন। ১০ মিলিয়ন বাজেটের ছবিটি আয় করেছে ১৬৭ মিলিয়ন ডলার। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেনÑ লিন সেই, অ্যাঙ্গুস সিম্পসন, স্পেনসার লক প্রমুখ। এই ছবিতে দেখা গেছেÑ প্রখর মেধাবী প্যারাসাইকোলজিস্ট এলিস রেইনিয়ার কাছে একজনের ফোন কল আসে এবং সে ভয়ে ভয়ে দাবি করে যে তার বাসায় অশুভ আত্মার উপস্থিতি আছে, ভয়ঙ্কর ও বিপজ্জনক সেই বাসার ঠিকানা ৪১৩ অ্যাপল ট্রি লেন, ফাইভ কিজ এন এম। দুঘর্টনাক্রমে এলিস একটি অশুভ আত্মাকে তার শৈশব কাটানো বাসায় মুক্ত করে দেয়। কিন্তু ঘটনা অন্যদিকে, এলিস তার ইনভেস্টিগেট টিম নিয়ে অচেনা ফোন কল পেয়ে যে বাসায় যায় সেখানে যেয়ে সে আবিষ্কার করে সেখানে এলিস নিজে শৈশব কাটিয়েছেন এবং বড় হয়েছেন। ২১ মিলিয়ন ব্যয়ে নিমির্ত হয়েছে ‘এ কুয়াইট প্লেস- সাইলেন্স ইস সাভার্ইভাইভাল’ মুভিটি। এই ছবিটি ৯ মাচর্ মুক্তি পেয়েছে। ছবিটি আয় করেছে প্রায় সাড়ে তিনশ মাকির্ন ডলার। ছবির নামের সঙ্গে যথাথর্ ভাবেই ছবিটির বিষয়বস্তুর মিল রয়েছে। ছবিতে কোন শব্দ করা নিষিদ্ধ। আর শব্দ করলেই মৃত্যু। ছবিটি পরিচালনা করেছেন জন ক্রাসিন্সিকি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near 'WHERE news_id=7119' at line 3