logo
বুধবার ২৬ জুন, ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

  অনলাইন ডেস্ক    ৩০ মে ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

কে কোথায়

কি করছেন

মনির খান : প্রতি ঈদেই ঢাকা ছেড়ে গ্রামের বাড়ি ঝিনাইদহের মহেশপুরে চলে যান কণ্ঠশিল্পী মনির খান। এবারও এর ব্যতিক্রম হচ্ছে না বলে জানান তিনি। মনির খান বলেন, 'আমি ঢাকায় ঈদ করি না। গ্রামে বাবা-মা থাকেন তাদের সঙ্গে ঈদ করতে ঈদের আগের দিন গ্রামের বাড়ি চলে যাই। ঈদের নামাজ গ্রামের ঈদগাহেই পড়ি। পরিবারের সবার সঙ্গে ঈদ করি। গ্রামের লোকজন, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন সবার সঙ্গে ঈদের দিনটা কেটে যায় খুব আনন্দে। গ্রামে ঈদের মজাটাই আলাদা।' এই কণ্ঠশিল্পী জানান, এবারের ঈদে তার কয়েকটি গান নিজের ইউটিউব চ্যানেল এম কে মিউজিক থেকে প্রকাশ পাবে।

অমিত হাসান : ঢাকাতেই ঈদ করবেন চিত্রনায়ক অমিত হাসান। তিনি বলেন, ঈদের আগে ৪ জুন পর্যন্ত শুটিংয়ে ব্যস্ত থাকব। তাই এবারে ঢাকাতেই ঈদ করব। নিজের জেলা টাঙ্গাইলে ঈদ না করলেও কয়েকদিন আগে বাড়ি গিয়ে মায়ের সঙ্গে দেখা করে এসেছি। মা ও কাছের লোকদের জন্য ঈদের পোশাকও নিয়ে গিয়েছিলাম। মাকে কয়েক দিন সময় দিয়েছি। মা গ্রামেই ঈদ করতে চান। ঈদে ঢাকায় থাকলেও নিজের শহরকে খুব মনে পড়ে। ঈদের সেই সব দিনগুলো মনে খুব পড়ে।

রিয়াজ : বরাবরের মতো এবারও ঢাকাতে ঈদ করবেন চিত্রনায়ক রিয়াজ। তিনি বলেন, গ্রামে ঈদ করা হয় না। ঢাকাতেই ঈদ করি এবারও তাই হবে। ঈদের নামাজের পরে বাসায় ফিরে আসি। অতিথিরা আসেন তাদের আপ্যায়ন করি। নিজেও বন্ধু-আত্মীয়স্বজনদের বাসায় ঘুরতে যাই। এভাবেই ঈদের দিনটি কেটে যায়।

ন্যান্সি : এবারও ময়মনসিংহেই ঈদ করবেন কণ্ঠশিল্পী ন্যান্সি। তিনি বলেন, 'আমি ময়মনসিংহেই থাকি। কাজের জন্য ঢাকায় যাওয়া হয়। কাজ শেষ করে আবার ময়মনসিংহে ফিরি। প্রতি বছরই ময়মনসিংহে ঈদ করি, এবারও তাই করব। ছোটবেলায় ঈদের উপহার পেতাম। এখন নিজে অন্যদের উপহার দিই। তবে এখন যে ঈদে উপহার পাই না তা কিন্তু নয়, এখনও উপহার পাই। তবে ঈদে উপহার পাওয়ার চেয়ে দেয়াতেই ভালো লাগে। এবারের ঈদে টিভি লাইভ প্রোগ্রাম ও স্টেজ প্রোগ্রাম করছি না। ঈদের পর দুই মেয়ে ও স্বামীকে নিয়ে রাজশাহী ও পাবনায় ঘুরতে যাব কয়েক দিনের জন্য। এরপর দীর্ঘ তিন সপ্তাহের জন্য দেশের বাইরে যাব ঘুরতে। তবে এবার ঈদের জন্য বেশ কিছু গান করেছি।

কর্নিয়া : ঢাকাতেই ঈদ করবেন কণ্ঠশিল্পী কর্নিয়া। গ্রামের বাড়ি ঝিনাইদহ ঈদ না করলেও ইতোমধ্যে সেখানে গিয়ে যাকাতের কাপড় ও স্বজনদের ঈদ উপহার দিয়ে এসেছেন তিনি। কর্নিয়া বলেন, 'বরাবরের মতো এবারও ঢাকাতেই ঈদ করব। ঈদের দিন বন্ধুবান্ধব-আত্মীয়স্বজনদের বাসায় ঘুরতে যাওয়া হয়। আমার বাসাতেও অতিথিরা আসেন। কর্নিয়া জানান, এবারের ঈদে তার একাধিক টিভিতে লাইভ প্রোগ্রাম আছে। এ ছাড়া ও ঢাকার বাইরে রাজবাড়ী ও টাঙ্গাইলে কনসার্ট আছে। ঈদ উপলক্ষে কণ্ঠশিল্পী আসিফের সঙ্গে কর্নিয়ার নতুন একটি গান প্রকাশ পেয়েছে।

হুমায়রা হিমু : ছোটবেলায় দাদা বাড়ি নোয়াখালীর লক্ষ্ণীপুরে ঈদ করলেও বড় হওয়ার পর থেকে ঢাকাতেই ঈদ করেন অভিনেত্রী হুমায়রা হিমু। ছোটপর্দার ব্যস্ত এ অভিনেত্রী বলেন, 'ছোটবেলায় নোয়াখালীতে ঈদ করতাম। ছোটবেলার ঈদের মজা ছিল অন্যরকম। এখন বড় হয়ে ঈদের স্বাদ আরেক রকম। তবে ছোটবেলার ঈদের মজাটাই ভালোছিল। ঈদের দিন মাকে কাজে সাহায্য করি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে