শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মা শাকিরা

নতুনধারা
  ০৯ মে ২০১৯, ০০:০০
সন্তান কোলে শাকিরা

তারার মেলা ডেস্ক

'আমি খুশি হব যদি জেরার্ড ও আমি আট বা নয় সন্তানের বাবা-মা হতে পারি। আমাদের একটা নিজস্ব ফুটবল টিম হবে!' প্রায়ই এ রকম মজা করে কথা বলেন বিশ্বখ্যাত কলম্বিয়ান পপ তারকা শাকিরা। স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকের দুই ছেলের মা হওয়ার পর অনেকটাই উচ্ছ্বসিত ওয়াকা ওয়াকা'খ্যাত এই গায়িকা।

২০১৩ সালের জানুয়ারিতে প্রথমবার পিতৃত্বের স্বাদ পান বার্সেলোনার স্প্যানিশ ফুটবল তারকা জেরার্ড পিকে। তার বান্ধবী বিশ্বখ্যাত কলম্বিয়ান পপ তারকা শাকিরা জন্ম দেন ফুটফুটে একটি ছেলে সন্তান। এখনো পিকেকে বিয়ে না করলেও শাকিরার এটা প্রথম সন্তান। প্রথম সন্তানের নাম রাখা হয়েছে মিলান পিকে মেবারক। জন্মের সময় শিশুটির ওজন ছিল ছয় পাউন্ড ছয় আউন্স (তিন কেজি)। ঘর আলো করে নতুন অতিথি আসায় বেজায় খুশি ছিল পিকে-শাকিরা। এরপর ঠিক দুই বছর পর তাদের ঘর আলো করে এসেছে শাশা। এখন আদুরে দুই ছেলেকে নিয়েই বেশিরভাগ সময় অতিবাহিত হচ্ছে সেলিব্রেটি এ জুটির। দুনিয়াজুড়ে তাদের ভক্ত-সমর্থকরাও রোমাঞ্চিত।

শাকিরা বলেন, 'সে (মিলান) শুধু বাবাকেই পছন্দ করে। শিশু মিলান বার্সেলোনার সদস্য হয়ে বেড়ে উঠছে। বাবার মতো মিলানও জন্মের সঙ্গে সঙ্গেই বার্সেলোনা ফুটবল ক্লাবের সদস্য হয়ে গেছে। দ্বিতীয় ছেলে শাশাকে প্রথমবার জনসম্মুখে আনার পরও একই কথা বলেছেন শাকিরা। আর্জেন্টিনার সাবেক প্রেসিডেন্টের ছেলে এন্টোনিও ডিলা রুয়া ও শাকিরা তাদের ১১ বছরের রোমান্সের ইতি টানেন ২০১০ সালে।

ওই বছরই বয়সে ১০ বছরের ছোট জেরার্ড পিকের সঙ্গে শাকিরার প্রথম পরিচয়। তারপর প্রেম। ২০১১ সালের মার্চে পিকের সঙ্গে প্রেমের বিষয়টি প্রথমবারের মতো জনসমক্ষে স্বীকার করেন শাকিরা। তিনি অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা দেন ২০১২ সালের সেপ্টেম্বরে। সন্তান পৃথিবীর আলো-বাতাস দেখার আগেই সন্তানের আল্ট্রাসাউন্ড ছবি নিজের টুইটার ওয়েবসাইটে প্রকাশ করে দেন পিকে! সেই সঙ্গে টুইটার বস্নগে লেখেন, 'আমার সন্তানের প্রথম ছবি! অনেক সুন্দর না?' ছবিটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই পিকের ভক্তরা ছবিটি আপলোড করেন ৬ হাজার বার।

\হসে সময় গুঞ্জন ছিল প্রায় সারাক্ষণই। আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে বেশ কবারই আসে জেরার্ড পিকের সন্তানের মা হচ্ছেন বিশ্বখ্যাত কলম্বিয়ান পপ তারকা শাকিরা। কিন্তু প্রতিবারই জোর গলায় এমন খবর উড়িয়ে দিয়েছিলেন শাকিরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<48526 and publish = 1 order by id desc limit 3' at line 1