logo
  • শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

  তারার মেলা রিপোটর্   ১২ জুলাই ২০১৮, ০০:০০  

পদার্য় টয়ার অভিষেক

পদার্য় টয়ার অভিষেক
মুমতাহিনা চৌধুরী টয়া
ছোট পদার্র পর এবার বড় পদার্ মাতাতে আসছেন অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। নিজের অভিনীত প্রথম সিনেমা ‘বেঙ্গলি বিউটি’ নিয়ে হাজির হতে যাচ্ছেন এই লাক্স তারকা। গত ৬ জুন সেন্সর বোডর্ থেকে ছাড়পত্র পেয়ে সিনেমাটি এখন মুক্তির প্রহর গুনছে। আগামী ২০ জুলাই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এ প্রসঙ্গে টয়া বলেন, চলতি বছর ভালোবাসা দিবসে ‘বেঙ্গলি বিউটি’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেন্সর ছাড়পত্র পেতে একটু দেরি হাওয়ায় মুক্তি পিছিয়ে যায়। পরিচালক জানিয়েছেন আগামী ২০ জুলাই সিনেমাটি মুক্তি পাবে।

অভিষেক প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, বড় পদার্য় বিষয়টি সবসময় বড়। সিনেমায় কাজ করার ইচ্ছে আমার শুরু থেকেই ছিল। কিন্তু এতদিন ব্যাটে-বলে না মেলায় করা হয়নি। এই প্রথম আমার সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। তাই মনের মধ্যে একটু ভয়ও কাজ করছে।

সিনেমাটিতে টয়াকে সত্তর দশকের একজন মেডিকেল ছাত্রীর চরিত্রে দেখা যাবে। যে কিনা রেডিও শুনে একজনের প্রেমে পড়ে যান। টয়া জানান, এই চরিত্রে নিজেকে তৈরি করতে ৭০ দশকের অনেক ছবি তাকে দেখতে হয়েছে। সেসময়ে মেয়েরা কী ধরনের পোশাক পরতেন, কীভাবে কথা বলতেন সব আয়ত্ত করেছিলেন তিনি। ‘বেঙ্গলি বিউটি’ পরিচালনা করেছেন রাহশান নুর।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে