logo
  • Mon, 16 Jul, 2018

  তারার মেলা ডেস্ক   ১২ জুলাই ২০১৮, ০০:০০  

বাস্তবে গোয়েন্দার মুখোমুখি জেমস বন্ড!

সাহিত্যের ব্রিটিশ গোয়েন্দা জেমস বন্ড চরিত্রে বড় পদার্য় কত কেরামতিই না দেখিয়েছেন ব্রিটিশ অভিনেতা ড্যানিয়েল ক্রেগ। কিন্তু বাস্তবে কাজটা অত সহজ নয়। বরং অনেক কঠিন। কারণ বাস্তবে যারা গোয়েন্দাগিরি করেন, এবার সত্যি সত্যি তাদের মুখোমুখি হলেন পদার্র এই গুপ্তচর।

ভাজিির্নয়ার ল্যাংলিতে সেন্ট্রাল ইন্টেলিজেন্স এজেন্সির (সিআইএ) সদর দফতরে সিআইএ আয়োজিত ‘রিল ভাসের্স রিয়েল’ অনুষ্ঠানে অংশ নেন ড্যানিয়েল ক্রেগ। পদার্য় যা দেখা যায় আর বাস্তবে যা ঘটে, সেগুলোর মধ্যে তুলনা করতেই সম্প্রতি ইভেন্টটি চালু করে সিআইএ।

সিআইএর অফিসিয়াল বøগে জানানো হয়েছে, তাদের নেতৃবৃন্দ ও কমীের্দর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ক্রেগ। তিনি তখন মন্তব্য করেন, বাস্তবজীবনে গোয়েন্দাগিরির বেলায় অনেক গোপনীয়তা বজায় রাখতে হয়, বিনোদন বিশ্বে গোয়েন্দাদের বেলায় যা থাকে না।

সিআইএ বিশেষজ্ঞদের সঙ্গে কথোপকথনের সময় গোয়েন্দা সংগ্রহশালার অনেকদিক সম্পকের্ ধারণা পেয়েছেন ক্রেগ। এ ছাড়া তিনি জেনেছেন, সিআইএর মিশনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাদের পঁাচজন পরিচালক কীভাবে কাজ করেন। সংস্থাটির কমীের্দর সঙ্গে মতবিনিময়ের সময় সিআইএ কমর্কতাের্দর দলীয় ঐক্য, কাজের প্রতি আন্তরিকতা ও অঙ্গীকার এবং বুদ্ধিমত্তা দেখে মুগ্ধ হন ৫০ বছর বয়সী এই তারকা।

ড্যানিয়েল ক্রেগ এখন পঞ্চম ও শেষবারের মতো জেমস বন্ড চরিত্রে অভিনয়ের প্রস্তুতি শুরু করেছেন। নাম চ‚ড়ান্ত না হওয়া সিরিজের ২৫তম ছবিটি পরিচালনা করবেন ড্যানি বয়েল।

বন্ড সিরিজের ‘ক্যাসিনো রয়েল’ (২০০৬), ‘কোয়ান্টাম অব সোলেস’ (২০০৮), ‘স্কাইফল’ (২০১২) ও ‘স্পেক্টর’ (২০১৫) ছবিতে জেমস বন্ড চরিত্রে অভিনয় করেছেন ড্যানিয়েল ক্রেগ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

উনিশ বিশ
নন্দিনী

উপরে
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near 'WHERE news_id=3056' at line 3