শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সুুস্মিতা সেন তেতাল্লিশেও চালশে নন

দেখতে দেখতে আরও এক বসন্ত পার করলেন বলিউড তারকা সুস্মিতা সেন। আগামী ১৯ নভেম্বর ৪৩-এ পা দিচ্ছেন তিনি। তবে তেতাল্লিশেও নিজের রূপ-যৌবন আর শারীরিক মাধুযর্ দিয়ে এখনো তিনি ভক্তদের তৃপ্তি দিয়ে যাচ্ছেন। শুধু কী তাই! কদিন পর পরই প্রেমের প্র্রস্তাব আসে তার কাছে। এরই মধ্যে প্র্রায় এক ডজন প্রেমিক বদলিয়েছেন সুুস্মিতা সেন।
নিলুফা ইয়াসমিন
  ১৫ নভেম্বর ২০১৮, ০০:০০
সুস্মিতা সেন

বিশ্বসুন্দরী পরিচয় থেকে বলিউড অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিত সুস্মিতা সেন। যদিও বতর্মানে বলিউড থেকে এক প্র্রকার বিচ্ছিন্নই রয়েছেন তিনি। সুস্মিতা অভিনীত সবের্শষ বলিউড সিনেমা ‘নো প্র্রবলেম’। ২০১০ সালে মুক্তি প্রায় এটি। এর মধ্যে অবশ্য সৃজিত মুখাজির্ পরিচালিত ভারতীয় বাংলা ‘নিবার্ক’ সিনেমায় অভিনয় করেছেন। এটি মুক্তি পায় ২০১৫ সালে। তবে বিরতি ভেঙে শিগগিরই আবার চলচ্চিত্রে ফিরছেন ৪২ বছর বয়সী এ অভিনেত্রী। জানা গেছে, এখন অভিনয়ে ফেরার সব প্র্রস্তুতিই সম্পন্ন করেছেন তিনি। শরীরের ওজনও অনেকখানি কমিয়ে ফেলেছেন।

সুস্মিতা সেন বলেন, ‘গত এক দেড় বছর ধরে আমি চিত্রনাট্য দেখছি। আমার মনে হয়, ছয় মাস একটি সিনেমার জন্য দিতে পারব। কিন্তু আমি প্রস্তুত হলেও, উপযুক্ত চিত্রনাট্য এখনো আমার জন্য প্র্রস্তুত হয়নি। ফেরার জন্য অপেক্ষায় আছি। আশা করছি, আগামী বছরের শুরুতেই চলচ্চিত্রে অভিনয় শুরু করব। আমার ভক্তদের জন্য এটা অবশ্যই সুখের একটা খবর। ছবির নাম ও দিনক্ষণ চূড়ান্ত হয়নি। ছবিটিতে আমার ব্যক্তি জীবনের অনেক কিছুই ফুটে উঠবে। একজন নারী উদ্যোক্তা, অভিনয়শিল্পীর পাশাপাশি আমার ভেতরের মায়ের সত্তার পরিচয় মিলবে ছবিটির মাধ্যমে।’

অভিনয় থেকে দূরে থাকলেও বিভিন্ন র‌্যাম্প শো আর রিয়েলিটি শোতে হরহামেশায় দেখা মেলে তার। পেশাজীবনের পাশাপাশি ব্যক্তি জীবনেও দারুণ একটি বছর কাটানোর প্র্রস্তুতি নিচ্ছেন বলেই জানিয়েছেন তিনি। বতর্মানে দত্তক নেয়া দুই মেয়ে রিনি ও আলিশাকে নিয়েই দিন কাটাচ্ছেন তিনি। জীবনের ৪২ বছর পার করলেও এখনো বিয়ের পিঁড়িতে বসা হলো না সুুস্মিতার। এর মধ্যে অসংখ্যবার বিয়ের গুজব রটেছে তাকে নিয়ে। প্র্রতিবারই মনে হয়েছে, এই বুঝি বিয়ে হয়ে যাচ্ছে সুুস্মিতার।

এবার আসা যাক তার প্রেম-ভালোবাসা ও বিয়ে পবের্। বিয়ে না করলেও এরই মধ্যে ১১ জনের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন তিনি। বতর্মানে পনের বছরের ছোট মডেল রোহমান শলের সঙ্গে জোর কদমে প্রেম করছেন সুস্মিতা সেন। সম্প্রতি গণমাধ্যমে চাউর হয় আগামী বছরের এপ্রিলে রোহমানকেই বিয়ে করতে যাচ্ছেন তিনি। কিন্তু এই খবর প্র্রকাশিত হওয়ার পরপরই বিষয়টি খোলাসা করে সুস্মিতা। রোহমান শলের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেও ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে সুুস্মিতা সাফ জানিয়ে দিয়েছেন, আপাতত বিয়ের কোনো প্ররিকল্পনা নেই তরি। সেখানে তিনি লিখেছেন, যখন সারা বিশ্ব ভাবছে যে আমি বিয়ে করছি, প্রতিশ্রæতিবদ্ধ হতে চলেছি, তখন বলে রাখি, আমি আমার শরীর চচার্ নিয়েই ব্যস্ত। আর কিছু বলতে চাই না।

রোহমান ছাড়াও এর আগে আরও ১০ জনের সঙ্গে প্র্রকাশ্যে প্রেম করেছেন সাবেক এই মিস ইউনিভাসর্। ফিল্মবিটের খবর অনুযায়ী, সুস্মিতা সেন এ প্রযর্ন্ত ১০টি সম্পকর্ ভেঙেছেন। তার বন্ধুর তালিকায় যেমন অভিনেতা রয়েছেন, তেমনি রয়েছেন পরিচালকও। আর খোলামেলা সেই সম্পকের্র জন্যই বারবার খবরের শিরোনামে উঠে এসেছেন এই বিউটি কন্যা। এখনো পযর্ন্ত সুস্মিতা কার কার সঙ্গে সম্পকের্ জড়িয়েছেন, সে বিষয়ে সংক্ষিপ্ত খুঁটিনাটি তুলে ধরা হলো:

হৃত্বিক ভাসিন : মুম্বাইয়ের একাধিক নাইটক্লাবের মালিক হৃত্বিক ভাসিনের সঙ্গে সম্পকের্ জড়ান সুস্মিতা। কিন্তু দুবছর পর হৃত্বিকের সঙ্গে ব্রেকআপ হয়ে যায় তার।

বিক্রম ভাট : শোনা যায়, ‘দস্তক’-এর শুটিংয়ের সময় সুস্মিতা সেনের সঙ্গে সম্পকের্ জড়ান বিক্রম ভাট। বাঙালি কন্যার জন্য ওই সময় বিক্রমের বিয়েও ভেঙে যায়। যা নিয়ে সম্প্রতি মুখও খোলেন বিক্রম।

রণদীপ হুদা : বয়সে ছোট অভিনেতা রণদীপ হুদার সঙ্গেও এক সময় লিভ ইন করেছেন সুস্মিতা। ‘কমার্’-র শুটিংয়ের সময় ওই অভিনেতার সঙ্গে সম্পকের্ জড়ান সাবেক মিস ইউনিভাসর্।

ওয়াসিম আকরাম : একটি রিয়েলিটি শো-এ একই সঙ্গে বিচারকের আসনে বসার পর সুস্মিতার প্রেমে পড়েন প্রাকিস্তানি ক্রিকেটার ওয়াসিম আকরাম। যদিও, ওয়াসিম ভালো বন্ধু ছাড়া অন্য কিছু নন, বলে বারবার দাবি করেছেন বলিউড অভিনেত্রী।

মুদাসসার আজিজ : ক্যারিয়ারের প্রথম দিকে মুদাসসার আজিজের সঙ্গে সম্পকের্ জড়িয়েছিলেন সুস্মিতা। সুস্মিতার বড় মেয়ে রেনেকে স্নেহ করতেন মুদাসসার। কিন্তু সেই সম্পকর্ও ভেঙে যায়।

ইমতিয়াজ খাতরি : ব্যবসায়ী ইমতিয়াজ খাতরির সঙ্গেও এক সময় সম্পকর্ ছিল সুস্মিতা সেনের।

মানব মেনন : সুস্মিতা সেনের সঙ্গে মানবের সম্পকর্ নিয়েও এক সময় জল্পনা ছড়ায়। কিন্তু ওই সম্পকর্ও এগোয়নি বেশি দূর।

সঞ্জয় নারাং : হোটেল ব্যবসায়ী সঞ্জয় নারাংয়ের সঙ্গে বলিউড অভিনেত্রীর সম্পকর্ ছিল বলে এক সময় গুঞ্জন ছড়ায়। কিন্তু বিয়ের প্রস্তাবে শেষ প্রযর্ন্ত রাজি হননি সুস্মিতা। ফলে সঞ্জয়ের সঙ্গে সম্পকর্ ভেঙে তিনি বেরিয়ে আসেন।

সাবির ভাটিয়া : হটমেল ডট কম-এর প্রধান সাবির ভাটিয়ার সঙ্গেও সম্পকর্ ছিল সুস্মিতার। ওই সময় সাবির ১০.৫ ক্যারেটের একটি হিরের আংটিও সুস্মিতাকে পরিয়েছিলেন বলে শোনা যায়।

বান্টি সচদেব : বান্টি সচদেবের সঙ্গেও সম্পকর্ ছিল সুস্মিতার। কিন্তু সুস্মিতার সঙ্গে সম্পকের্ থাকাকালীনই বান্টি নেহা ধুপিয়া এবং দিয়া মিজার্র সঙ্গেও ‘ডেটিং’ শুরু করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22493 and publish = 1 order by id desc limit 3' at line 1