logo
  • Wed, 21 Nov, 2018

  অনলাইন ডেস্ক    ০৮ নভেম্বর ২০১৮, ০০:০০  

সংবাদ সংক্ষপে

আইয়ুব বাচ্চুকে নিয়ে আসিফের গান

তারার মেলা রিপোটর্

সদ্যপ্রয়াত ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর মৃত্যুর শোক এখনো বয়ে বেড়াচ্ছে মিউজিক ইন্ডাস্ট্রি। সেই শোক এখনো বেদনা জাগায় গায়ক আসিফ আকবরের প্রাণে। দুজনের মধ্যে সম্পকর্টা ছিল বড় ভাই ও ছোট ভাইয়ের মতো। ফেসবুকে আসিফ ঘোষণা দিয়েছিলেন এখন থেকে তিনি কনসাটের্ আইয়ুব বাচ্চুর গান গাইবেন। সেই প্রতিশ্রæতির আগে তিনি প্রিয় মানুষটিকে সম্মান জানান একটি মৌলিক গানের মাধ্যমে। বাচ্চুকে নিয়ে একটি গানে কণ্ঠ দিয়েছেন আসিফ। গত মঙ্গলবার গানটির রেকডর্ শেষ হয়েছে। গানটির গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক তরুণ মুন্সী এ তথ্য নিশ্চিত করেছেন।

আসিফ বলেন, ‘গানটি ধ্রæব মিউজিক স্টেশনের ব্যানারে শিগগিরই ভক্তরা শুনতে পাবেন। গানটি নিয়ে ধ্রæব গুহ দাদার বিশেষ পরিকল্পনা আছে। মূলত গানটি তার পরিকল্পনাতেই করা হয়েছে। রেকডির্ংয়ের কাজ পুরোপুরি শেষ হওয়ার পর মিউজিক ভিডিওর কাজ শুরু হবে।’

এরই মধ্যে ফেসবুকে গানটির লিরিক প্রকাশ করেন গায়ক আসিফ আকবর। গানের কথাগুলো হলোÑ ‘এমন তো কথা ছিল না/তুমি চলে যাবে এভাবে/ছিঁড়ে ফেলে সব মায়ার বঁাধন/সবার মনে ব্যথা দিয়ে আবারও দেখা হবে/তুমি রবে অনুভবে/এই বাংলার পতাকায়/যেখানেই থাকো ভালো থেকো/আকাশের তারায় তারায়’।

উল্লেখ্য, গত ১৮ অক্টোবর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন এলআরবি ব্যান্ডের আইয়ুব বাচ্চু। তাকে চট্টগ্রামে পারিবারিক কবরস্থানে মায়ের পাশে সমাহিত করা হয়েছে।

ধমীর্য় অনুভ‚তিতে আঘাত হেনেছেন শাহরুখ!

তারার মেলা ডেস্ক

প্রাপ্তবয়স্কদের গল্প নয়। সাদামাটা রোমান্টিক ও অন্য ধরনের ছবি বানিয়েছিলেন আনন্দ এল রাই। কিন্তু তাতেও এড়াানো গেল না বিতকর্। ধমীর্য় অনুভ‚তিতে আঘাত হানার অভিযোগে ‘জিরো’ ছবিটির বিরুদ্ধে দিল্লি থানায় অভিযোগ দিয়েছেন বিজেপির এক বিধায়ক। ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, বিধায়ক মানজিন্দর সিং সিরসা সোমবার পশ্চিম দিল্লির নথর্ অ্যাভিনিউয়ের থানায় অভিযোগ দায়ের করেন। ছবি থেকে আপত্তিকর দৃশ্যগুলো বাদ দেয়ার আবেদন জানিয়েছেন বিধায়ক। ছবির দুটি দৃশ্য নিয়ে মূলত আপত্তি তার। ওই বিশেষ দৃশ্যগুলো শিখ সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত করতে পারে বলে মনে করেন তিনি।

সিরসা দিল্লির শিখ গুরুদ্বার ম্যানেজমেন্ট কমিটির সাধারণ সম্পাদক। সেই পদে দঁাড়িয়ে তিনি অভিযোগ করেছেন, ছবিতে শাহরুখকে কৃপাণ নিতে দেখা গেছে। কৃপাণ শুধু ‘অমৃতধারী’ শিখরা নিতে পারে। তাই শাহরুখের কৃপাণ নেয়া শিখদের ভাবাবেগে আঘাত করতে পারে বলে জানিয়েছেন তিনি।

শুক্রবার মুক্তি পেয়েছে ‘জিরো’ ছবির ট্রেলার। এক বামনের গল্প এটি। নাম তার বউয়া সিং। সে বিয়ে পাগলা। পাত্রী দেখার জন্য বিয়ের ওয়েবসাইটের অফিসের চক্কর কাটে। কিন্তু তার কিছুতেই আর মেয়ে পছন্দ হয় না। কিন্তু একদিন সেখানেই সন্ধান মেলে আফিয়া ইউসুফজাই ভান্দেরের। শারীরিকভাবে প্রতিবন্ধী সে। কিন্তু একজন বিজ্ঞানী।

প্রথমে আফিয়ার হুইলচেয়ার বউয়ার অপছন্দ হলেও পরে প্রেমে পড়ে যায়। বিয়ের তোড়জোড়ও শুরু হয়ে যায়। কিন্তু এর মধ্যেই গল্পে আসে ট্যুইস্ট। এক হিরোইনের জন্য প্রায় পাগল হয়ে যায় বউয়া। হিরোইনও তার প্রতি দুবর্ল হয়ে পড়ে।

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। শাহররুখ খান ছাড়াও ছবিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শমার্। এ ছাড়া রয়েছে তিগমাংশু ধুলিয়া, অভয় দেওল ও আবদুল কাদির আমিন। বিশেষ ভূমিকায় দেখা যাবে সালমান খান, রানি মুখাজির্, দীপিকা পাডুকোন, কাজল, শ্রীদেবী, আলিয়া ভাট, কারিশমা কাপুর ও আর মাধবনকে।

‘আনন্দ অশ্রæ’র তৃতীয় লটের শুটিং

তারার মেলা রিপোটর্

নতুন ছবি ‘আনন্দ অশ্রæ’তে আবারও জুটি বেঁধে আসছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি। গ্রামের পটভূমিতে নিমির্ত হচ্ছে ছবিটি। এর গল্পে দেখা যাবে, গানের মানুষ সাইমন। মনের ক্ষুধা মেটাতে গান করলেও তার সংসার চলে না। তাই পেটের জন্য হলেও তাকে অন্য কিছু করতে হবে। অন্যদিকে প্রেমিকা মাহিকে বিয়ে করতে হলেও তাকে রোজগার করতে হবে। বাধ্য হয়েই গান ছেড়ে সাইমন সিঙ্গাড়া-সমুচার দোকান খোলেন। আর যার ক্রেতা হিসেবে মাঝে মধ্যে হাজির হন মাহি।

ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক জানান, বতর্মানে এ ছবির শুটিং শেষ হচ্ছে মানিকগঞ্জে। এখানে ফরহাদ চরিত্রে অভিনয় করেছেন সাইমন এবং শিরি চরিত্রে অভিনয় করেছেন মাহি।

পরিচালক মানিক বলেন, ‘২৭ অক্টোবর থেকে ‘আনন্দ অশ্রæ’ ছবির তৃতীয় লট শুরু হয়েছে। আশুলিয়া শেষে বতর্মানে কাজ চলছে মানিকগঞ্জের জিটকা এলাকায়। গতকাল বুধবার শেষ হয়েছে এই লটের কাজ।’

ক্যান্সার আক্রান্ত শিশুর স্বপ্ন পূরণ করলেন সালমান

তারার মেলা ডেস্ক

ক্যান্সার আক্রান্ত হয়ে এক শিশু চিকিৎসা নিচ্ছে ভারতের মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে। ছোট্ট ছেলেটির ইচ্ছে বলিউড সুপারস্টার সালমান খানকে সরাসরি দেখার ও তার সঙ্গে সময় কাটানোর। যখনই এই খবরটি সালমানের কান পযর্ন্ত পৌঁছে, তখনই তিনি ক্যান্সার আক্রান্ত ছেলেটির স্বপ্ন পূরণ করতে ছুটি যান হাসপাতালে। শিশুটির পাশে বসে মুখে হাসি ফোটানোর নানা রকম চেষ্টা করতে শুরু করেন। শেষমেশ ছেলেটির মুখে হাসি ফোটাতে সমথর্ হন সালমান। শুধু তাই নয়, হাসপাতালটির অন্য বাচ্চাদের সঙ্গেও সময় কাটিয়েছেন এই তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা ক্যান্সার আক্রান্ত শিশুটির সঙ্গে সালমানকে সময় কাটাতে দেখা গেছে। ইনস্ট্রগ্রামে ভিডিওটি শেয়ার দেয় সালমান খানের এক ভক্ত। এরপরই বিষয়টি সবার নজরে আসে। সালমানের এমন মহানুভবতার কারণে প্রশংসা করে ভিডিওটি সবাই শেয়ার দিতে শুরু করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে