বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শুরু হচ্ছে সুলতান সুলেমানের নতুন সিজন

তারার মেলা রিপোটর্
  ০৫ জুলাই ২০১৮, ০০:০০

হুররাম সুলতানের পর অটোম্যান সাম্রাজ্যের অন্যতম মহীয়সী নারী হয়ে উঠে সুলতান আহমেদের সহধমির্ণী কোসেম সুলতান। এক সাধারণ গ্রিক বণিকের কোমলমতি মেয়ে ‘আনাস্তাসিয়া’ যে পরবতীের্ত ‘মাহপেইকার’ এবং সবের্শষ ‘কোসেম’ উপাধি লাভ করে। হুররাম সুলতানের মতই বারবার প্রাসাদ ষড়যন্ত্রের শিকার হয় কোসেম এবং সবের্শষ পিতার হত্যার প্রতিশোধ নিতে গিয়ে নিজেকে শক্তিমান করে তোলে। ধীরে ধীরে কোসেম সুলতান এতটাই প্রভাবশালী হয়ে উঠে যে হুররাম সুলতানের মত লুকিয়ে নয় বরং প্রকাশ্যে সাম্রাজ্যের নানা বিষয়াদি নিজের নিয়ন্ত্রণে রাখে। এক পযাের্য় কোসেমই সাম্রাজ্য পরিচালনা করে। দাসী আনাস্তাসিয়া থেকে কোসেম সুলতান হয়ে উঠা এই নারীর গল্প নিয়ে নিমির্ত হয়েছে মেগা সিরিয়াল ‘সুলতান সুলেমান : কোসেম’।

তুরস্কের ভাষায় নিমির্ত সিরিয়ালটির বাংলায় ডাবিং করে দীপ্ত টিভিতে প্রচার শুরু হয়েছিল গেল ১৭ ফেব্রæয়ারি থেকে। সুলতান সুলেমানের সপ্তম সিজন হিসেবে এটি প্রচার হচ্ছিল। আগের সিজনলোর মতোই জনপ্রিয়তা পেয়েছে নতুনটিও। গেল ২১ জুন প্রচার হয় এই সিজনের সবের্শষ পবর্।

এবার জানা গেল নতুন খবর, আবারও শুরু হচ্ছে ‘সুলতান সুলেমান : কোসেম’র নতুন গল্পের প্রচার। দীপ্ত টিভিতে আগামী ২১ জুলাই থেকে প্রতি শনি-বৃহস্পতিবার রাত ৭টা ৩০ মিনিট এবং রাত ১০টায় প্রচারিত হবে এটি। সুলতান সুলেমানের অষ্টম সিজন হিসেবে দেখা যাবে নতুন পবর্গুলো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে