logo
বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৬

  জাহাঙ্গীর বিপস্নব   ০২ জুলাই ২০২০, ০০:০০  

ফের একই ছাদের নিচে!

ফের একই ছাদের নিচে!
ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি
'ব্রাঞ্জেলিনা'। নামটি শুনলেই সিনেমাপ্রেমীদের চোখে ভেসে ওঠে বিশ্বখ্যাত দুই হলিউড তারকা ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির মুখ। কত জনপ্রিয় ছিল এই জুটি। কী প্রণয় ছিল দুজনের মধ্যে। কোনো পারিবারিক অনুষ্ঠান, চলচ্চিত্রের প্রিমিয়ার শো এবং দেশ-বিদেশ ভ্রমণে একসঙ্গে হাস্যোজ্জ্বল ও প্রাণবন্ত উপস্থিতি লক্ষ্য করা গেছে তাদের। বিয়ে না করেই ৯ বছর একসঙ্গে ঘর করে অনন্য এক উদাহরণ ছিলেন তারা। আদর্শ দম্পতির খেতাবও পেয়েছেন একাধিকবার। কিন্তু সব বিপত্তি ঘটলো বিয়ের পর। বিয়ের দুই বছর পার হতে না হতেই বিচ্ছেদের সুর বেজে ওঠে তাদের সংসারে। শেষমেশ আনুষ্ঠানিকভাবে ভেঙে যায় তাদের দীর্ঘ ১৪ বছরের সুখের নীড়। তারপর নানা ঘটনা, রটনা, গুঞ্জন এবং গুজব। দুজনের ফের এক হওয়ার খবরও ভাসে হলিউডের আকাশে। কিন্তু কোনো খবরই সত্যি হয়নি। বরং ব্র্র্র্যাড পিটের আগের স্ত্রী হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টোনের সঙ্গেই ঘনিষ্ঠ হতে দেখা যায় ব্র্র্র্যাড পিটের। অন্যদিকে দীর্ঘদিনের সঙ্গীকে হারিয়ে মানসিকভাবে ভেঙে পড়েন অ্যাঞ্জেলিনা জোলি। বিভিন্ন অনুষ্ঠানে সেসব কথা বলেও বেড়াচ্ছেন তিনি।

এত কিছুর পরও আবার এক হতে দেখা গেল তাদের। বিচ্ছেদের পর প্রথমবার গত মঙ্গলবার ব্র্যাড পিটকে অ্যাঞ্জেলিনা জোলির লস এঞ্জেলেসের বাড়িতে দেখা গেল। কয়েকঘণ্টা একসঙ্গে সময় কাটিয়েছেন তারা। যদিও এমনিতেই তাদের বাড়ি মাত্র ১০ মিনিটের দূরত্বে। এই খবর মুহূর্তেই ছড়িয়ে পড়ে চারদিক। ফের আলোচনা চলছে তাদের নিয়ে। অনেকেই বলছে, তবে কী আবার এক হচ্ছেন ভেঙে যাওয়া 'ব্রাঞ্জেলিনা' দম্পতি! কেউ কেউ আবার বলছেন সন্তানদের স্বার্থ ও ভালোবাসার টানেই দুজন আবার সংসার শুরু করতে যাচ্ছেন। কিন্তু এসব কৌতূহলের কোনো জবাব মেলেনি পিট এবং জোলির কাছে। জোলি বলেছেন, সন্তানদের বয়স ১৮ বছর হওয়ার পর তিনি বাইরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনার ছ'টি সন্তান। তাদের মধ্যে যারা যমজ, সপ্তাহ দুয়েক বাদেই তাদের জন্মদিন। কিছুদিন আগেই অ্যাঞ্জেলিনা একটি সাক্ষাৎকারে বলেছেন, 'আমি আমার পরিবারের ভালোর জন্যই আলাদা হয়েছি। সেটা সঠিক সিদ্ধান্ত ছিল।' অবশ্য পিটের সঙ্গে বিচ্ছেদের পরে জোলি যে আঘাত পেয়েছিলেন, সে কথাও স্বীকার করেছিলেন।

এদিকে শোনা যাচ্ছে জেনিফার অ্যানিস্টোনকে ফেলে আলিয়া শওকতের সঙ্গে নাকি ব্র্যাড পিটের প্রেম চলছে বর্তমানে। যদিও এমন গুজব উড়িয়ে দিয়েছেন আলিয়া নিজেই। জানিয়েছেন, তারা শুধুই বন্ধু। এর মধ্যেই পিটের জোলির বাড়িতে যাওয়া নতুন রসায়নের ইঙ্গিত করছে।

ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির পরিচয় হয় ২০০৫ সালে 'মি. অ্যান্ড মিসেস স্মিথ' সিনেমার সেটে। তারপর থেকেই প্রেমের শুরু। একসঙ্গে থাকাও শুরু করেন তারা। শুরু থেকেই তাদের সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন ওঠে। বিশেষ করে কাছের মানুষজন তাদের বিয়ের জন্য ক্রমাগত চাপ দিকে থাকেন। কিন্তু বিয়ে না করেই সংসার করার সিদ্ধান্তে অটল ছিলেন তারা। শেষ পর্যন্ত সবার চাপে ইচ্ছের বিরুদ্ধেই ২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসে ব্র্যাঞ্জেলিনা জুটি। কিন্তু এ বিয়েই যেন কাল হয়ে এলো তাদের সংসার জীবনে। দুই বছর না পেরোতেই ২০১৬ সালে বিয়ে বিচ্ছেদের সুর বাজে হলিউডের সবচেয়ে আকর্ষণীয় এ জুটির। একা থাকতে শুরু করেন তারা। অবশেষে ২০১৯ সালে আনুষ্ঠানিক সিলমোহর পড়ে তাদের বিচ্ছেদ হয়। বর্তমানে দুজন তারকাই নিজেদের সিঙ্গেল দাবি করছেন। আর কোনো রকম সম্পর্ক নেই হলিউডের এই রোমান্টিক জুটির মধ্যে। দুজনই দাবি করছেন, আমরা শুধুই বন্ধু। আর কোনো রকম সম্পর্কে আপাতত থাকতে চাইছি না।

যদিও ডিভোর্স করার ক্ষেত্রে অ্যাঞ্জেলিনার অভিযোগ ছিল, বড় ছেলে ম্যাডক্সের সঙ্গে খারাপ ব্যবহার করেন ব্র্যাড। এ ছাড়া ছেলেমেয়েদের কোনো দায়িত্ব নিতে চান না তিনি। সব ব্যাপারেই খুব উদাসীন।

অন্যদিকে ব্র্যাডের দাবি, জোলির ফ্ল্যাটের লোন তিনি মেটাচ্ছেন। তার পক্ষে আর জোলির ভরণপোষণ চালানো সম্ভব নয়। এদিকে দুই তারকা নিজেদের সিঙ্গেল দাবি করলেও পশ্চিমা বিভিন্ন গণমাধ্যমের দাবি, ম্যাসাচুসেটস ইনস্টিটিউট অব টেকনোলজির অধ্যাপিকা নেরি ওঙ্কম্যানের সঙ্গে ডেটিং করছেন পিট।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে