logo
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

  ছবি ঘোষ   ১৪ জুলাই ২০১৮, ০০:০০  

রাজধানীতে স্মাটের্ফান মেলা

রাজধানীতে  স্মাটের্ফান মেলা
স্মাটের্ফান ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এক্সপো মেকারের আয়োজনে এটি দশম প্রদশর্নী। দেশের ব্যবহারকারীদের আধুনিক স্মাটের্ফান ও ট্যাবলেট কম্পিউটার পরখ করে দেখার ও কেনার সুযোগ করে দিতে রাজধানীতে শুরু হতে যাচ্ছে স্মাটের্ফান ও ট্যাব এক্সপো-২০১৮। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পযর্ন্ত মেলা উন্মুক্ত থাকবে। টিকিটের দাম ২০ টাকা।

মেলা উপলক্ষে মঙ্গলবার রাজধানীর প্যানপ্যাসিফিক সোনারগঁাও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য তুলে ধরা হয়।

অনুষ্ঠানে জানানো হয়, এবারের মেলায় বিভিন্ন ব্র্যান্ডের স্মাটের্ফান ও ট্যাবলেট পাওয়া যাবে। স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, অপো, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনেভো, ডিটেইল, উইমিডিজি, সোলার ইলেক্ট্রোসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান অংশ নেবে। ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মাটের্ফান ও স্মাটর্ ডিভাইস প্রদশর্ন ও বিক্রি করবে। পাওয়া যাবে মোবাইল অ্যাক্সেসরিজও।

মেলার উদ্বোধন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্যামসাং মোবাইল বাংলাদেশের পণ্য বিভাগের প্রধান মোহাম্মদ ইফতেখার হোসাইন, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের বিপণন বিভাগের প্রধান মো. আসাদুজ্জামান, সিম্ফনি মোবাইলের বিপণনব্যবস্থাপক এসএম শাহরিয়ার হুদা, উই স্মাটর্ সলিউশনের ডিজিএম অ্যান্ড হেড অব মাকেির্টং ও কমিউনিকেশন মুনতাসির আহমেদ, হুয়াওয়ে কনজিউমার বিজনেস গ্রæপ বাংলাদেশের বিপণন ব্যবস্থাপক মো. মনজুরুল কবির, অপো বাংলাদেশের বিপণন ব্যবস্থাপক ইফতেখার উদ্দীন, ভিভো বাংলাদেশের সহকারী ব্র্যান্ড ব্যবস্থাপক তানজীব আহমেদ এবং এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে