logo
সোমবার ১৭ জুন, ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

  পাবর্নী দাস   ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০  

রবিশপে মটোরোলা ওয়ান

রবিশপে মটোরোলা ওয়ান
বিশ্বের অন্যতম শীষর্ ডিভাইস প্রস্তুতকারক কোম্পানি মটোরোলার সবের্শষ স্মাটের্ফানটি পাওয়া যাচ্ছে দেশের প্রথম সারির ই-কমাসর্ সাইট রবিশপে। ডিজিটাল জীবনধারায় অভ্যস্ত গ্রাহকদের জন্য আকষর্ণীয় ফিচার ও বৈশিষ্ট্য নিয়ে হাজির হয়েছে মোটোরোলা ওয়ান।

স্মাটের্ফানটির মূল্য ২৩ হাজার ৯৯০ টাকা। নিদির্ষ্ট ব্যাংকের ক্রেডিট কাডের্র মাধ্যমে শূন্য শতাংশ সুদে ৬ মাসের ইএমআই সুবিধাসহ ডিভাইসটি কিনতে পারবেন গ্রাহকরা। স্মাটের্ফানটি কেনার ক্ষেত্রে বিনামূল্যে হোম ডেলিভারি সুবিধা দিচ্ছে প্লাটফমির্ট।

স্মাটের্ফানটির ডিসপ্লে’র আকার ৫ দশমিক ৯ ইঞ্চি। এতে অত্যাধুনিক ক্যামেরা ব্যবহার করা হয়েছে যা দিয়ে এমনকি কম আলোতেও ঝকঝকে ও আকষর্ণীয় ছবি তোলা যায়। ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল রিয়ার/সেলফি ক্যামেরা দিচ্ছে ক্রিস্টাল ক্লিয়ার এইসডি ছবির নিশ্চয়তা।

২ দশমিক ০ গিগাহাজর্ প্রসেসর এবং সবের্শষ ওরিও ৮ দশমিক ১ অ্যান্ড্রয়েডের সমন্বয়ে তৈরি এ স্মাটের্ফানটিতে গ্রাহকরা নিশ্চিন্তে নিভর্র করতে পারেন। ৩ হাজার মিলি অ্যাম্পআওয়ারের ব্যাটারি থাকায় একবার চাজের্ সারাদিন সচল থাকবে ডিভাইসটি। অনন্য টারবোপাওয়ার প্রযুক্তি দিয়ে তৈরি এ স্মাটের্ফানে ২০ মিনিট চাজর্ দিয়ে ৬ ঘণ্টা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

৪জিবি র‌্যামসহ কোয়ালকম স্প্যাপড্রাগন ওক্টাকোর প্রসেসর এবং সবের্শষ ওরিও ৮ দশমিক ১ অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চলে মটোরোলা ওয়ান স্মাটের্ফানটি। ফলে ডিভাইসটি দিয়ে গ্রাহকরা গেম, মুভি ও অন্যান্য ডিজিটাল সেবা স্বাচ্ছন্দে উপভোগ করতে পারবেন।

এশিয়ার টেলিযোগাযোগ বাজারের অন্যতম কোম্পানি আজিয়াটা গ্রæপ বারহাদের (মালয়েশিয়া) একটি কোম্পানি হচ্ছে রবি আজিয়াটা লিমিটেড (রবি)। এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। অপারেটরটি ডিজিটাল সেবা চালুর দিক থেকে অনেক ক্ষেত্রে পথিকৃতের ভ‚মিকা পালন এবং দেশের প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের দোরগোড়ায় মোবাইল নেটওয়াকর্ পেঁৗছে দেয়ার জন্য ব্যাপকভাবে বিনিয়োগ করেছে। রবিতে ভারতী এয়ারটেল এবং এনটিটি ডকোমো ইনকরপোরেশনের আংশিক মালিকানা রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে