শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ওয়ালটনের বৈচিত্র্যময় স্মাটের্ফান

ফুল মেটাল ফিনিস ডিজাইনের প্রিমো এনথ্রি মডেলে ব্যবহৃত হয়েছে ৬ ইঞ্চির আইপিএস প্রযুক্তির এইচডি ডিসপ্লে। ১.৩ গিগাহাজর্ কোয়াড কোর প্রসেসর সমৃদ্ধ এই ফোনে রয়েছে ২ জিবি র‌্যাম এবং গ্রাফিক্স ডাটা-৪০০। এর সামনে ৫ মেগাপিক্সেল এবং পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা...
শামীমা জান্নাত
  ২৪ নভেম্বর ২০১৮, ০০:০০

স্মাটের্ফানে উইন্টার অফার ঘোষণা করেছে ওয়ালটন। এই অফারে নিদির্ষ্ট মডেলের ওয়ালটন স্মাটের্ফান কিনে এসএমএসের মাধ্যমে প্রোডাক্ট রেজিস্ট্রেশন করলেই থাকছে ১০ হাজার টাকা পযর্ন্ত নিশ্চিত ক্যাশব্যাক। অফারটি চলবে ৩০ নভেম্বর পযর্ন্ত।

ওয়ালটন সেলুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, উইন্টার ক্যাশব্যাকের আওতায় প্রিমো এনথ্রি, প্রিমো এইচসেভেন এবং প্রিমো এনএফথ্রি এই তিন মডেলের স্মাটের্ফানে ক্যাশব্যাকের অফার দেয়া হয়েছে। এই ফোনগুলোতে ৫০০ টাকা থেকে সবোর্চ্চ ১০০০, ১৫০০, ৫০০০ বা ১০,০০০ টাকা পযর্ন্ত ক্যাশব্যাক পাবেন ক্রেতা। ফোনগুলোর দাম যথাক্রমে ৯,৯৯০, ৭,৫৯৯ এবং ৭,০৯৯ টাকা।

যে কোনো ওয়ালটন প্লাজা এবং ব্র্যান্ড আউটলেট থেকে নগদের পাশাপাশি ইএমআই এবং কিস্তিতে ফোনগুলো কিনলেও ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে।

অফারটি পেতে ফোন কেনার পর মেসেজ অপশনে গিয়ে বিও (ইঙ) লিখে স্পেস দিয়ে ফোনটির আইএমইআই (ওগঊও) নাম্বার লিখে ০১৭৫৫৬১১১১১ নাম্বারে সেন্ড করতে হবে। ফিরতি এসএমএসে ক্রেতাকে ক্যাশব্যাকের পরিমাণ জানিয়ে দেয়া হবে। গ্রাহক বিক্রেতার কাছ থেকে তাৎক্ষণিকভাবে তা সংগ্রহ অথবা মোবাইলের দামের সঙ্গে সমন্বয় করতে পারবেন।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ফুল মেটাল ফিনিস ডিজাইনের প্রিমো এনথ্রি মডেলে ব্যবহৃত হয়েছে ৬ ইঞ্চির আইপিএস প্রযুক্তির এইচডি ডিসপ্লে। ১.৩ গিগাহাজর্ কোয়াড কোর প্রসেসর সমৃদ্ধ এই ফোনে রয়েছে ২ জিবি র‌্যাম এবং গ্রাফিক্স ডাটা-৪০০। এর সামনে ৫ মেগাপিক্সেল এবং পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা। ৩৩০০ মিলিঅ্যাম্পিয়ার লি. পলিমার ব্যাটারিসমৃদ্ধ ফোনটির অভ্যন্তরীণ স্টোরেজ ১৬ জিবি, যা ১২৮ জিবি পযর্ন্ত মাইক্রো এসডি কাডর্ সাপোটর্ করবে। অ্যান্ড্রয়েড নুগাট ৭.০ অপারেটিং সিস্টেম পরিচালিত ডুয়াল সিমের ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ফিংগারপ্রিন্ট, মাল্টি উইন্ডো, ডুরা স্পিড, মিরা ভিশন টেকনোলজি। এই ফোনে সবোর্চ্চ এক বছরের বিক্রয়োত্তর সেবা মিলবে।

প্রিমো এইচসেভেন স্মাটের্ফানে রয়েছে ৫.৫ ইঞ্চির ফুল-ভিউ আইপিএস ডিসপ্লে। ১.৩ গিগাহাজর্ কোয়াড কোর প্রসেসরযুক্ত ফোনটিতে ব্যবহৃত হয়েছে ১ জিবি ডিডিআরথ্রি র‌্যাম, মালি-৪০০ গ্রাফিক্স, ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, যা ১২৮ জিবি এসডি কাডর্ সাপোটর্ করবে। এর সামনে ও পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ৫ এবং ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ২৮৫০ এমএএইচ ব্যাটারির ফোনটি অ্যান্ড্রয়েড নুগাট ৭.০ পরিচালিত। এই ফোনেও রয়েছে সবোর্চ্চ এক বছরের বিক্রয়োত্তর সেবা।

প্রিমো এনএফথ্রি একটি বড়পদার্র ফোন। যাতে ব্যবহৃত হয়েছে ৬ ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লে। ১.৩ গিগাহাজর্ কোয়াড কোর প্রসেসরযুক্ত ফোনটিতে আছে ১ জিবি ডিডিআরথ্রি র‌্যাম, মালি-৫০০ গ্রাফিক্স এবং ৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ। এর উভয় প্রান্তে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ৩৩০০ এমএএইচ ব্যাটারিসমৃদ্ধ ফোনটি অ্যান্ড্রয়েড নুগাট ৭.০ পরিচালিত। দেশে তৈরি এই ফোনে এক বছরের রেগুলার বিক্রয়োত্তর সেবার পাশাপাশি ৩০ দিনের ইনস্ট্যান্ট রিপ্লেসমেন্ট এবং ১০১ দিনের প্রায়োরিটি সেবা থাকছে।

আরও জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ারে। যে কোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নাম্বারে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নাম্বারে কল করে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট িি.িধিষঃড়হনফ.পড়স।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<23696 and publish = 1 order by id desc limit 3' at line 1