logo
রোববার ১৬ ডিসেম্বর, ২০১৮, ২ পৌষ ১৪২৫

  উনিশ বিশ ডেস্ক   ০১ অক্টোবর ২০১৮, ০০:০০  

প্রেমের গল্প

জীবনটা কোনো প্রেমের মিষ্টি গল্প নয় যে এর প্রতিটি পৃষ্ঠাতেই থাকবে ভালোবাসায় মোড়ানো স্বগীর্য় সুরভির ছন্দময় কোনো গান। জীবনে অনেকেই আসবে। কাউকে ভালো লাগবে, কাউকে মনে ধরবে, কাউকে ভালোবাসতে ইচ্ছা হবে। আবার শেষ অবধি কারো সঙ্গে হয়তো ব্যাপারটা গড়িয়ে চলে যাবে ভালোবাসা পযর্ন্তও।

কিন্তু তারপর? তারপর সবাই সুখে শান্তিতে বাস করতে লাগল? না! জীবনের আরো হাজারটা মিথ্যা ধারণার ভেতরে অন্যতম একটি হচ্ছে এটি। কোনো একটা মানুষকে জীবনে পাওয়া মানেই জীবন সুখে শান্তিতে ভরে যাওয়া নয়। কিংবা খানিক সময়ের জন্য তা মনে হলেও সব সময়ের সত্যি সেটা নয়।

আপনার একসময়ের ভালোবাসার মানুষটি হয়তো আপনার থেকে দূরে চলে গেছে, বতর্মান সঙ্গীটিকেও হয়তো কয়েক বছর পর নিজের সঙ্গে অনেক বেশি বেমানান বলে মনে হবে। কিন্তু তাতে কি আপনার হাতটি খালি থাকবে? না! কেউ না কেউ থাকবেই যে পাশে দঁাড়াবে হাতটা শক্ত করে ধরার জন্য। সাহস দেবে, শক্তি দেবে, দেবে ভালোবাসার সেই মায়াভরা সুগন্ধ।

ব্রেক আপের পর খানিক সময়ের জন্য সবকিছু এলোমেলো মনে হলেও শেষ পযর্ন্ত আসলে সবকিছু ঠিক হয়ে যাবে। ঠিক হয়ে যায়। ভাবছেন, বলাটা সহজ। সময়টার মুখোমুখি হওয়াটা কঠিন। কিন্তু আপনি কি জানেন ব্রেক আপের পর আপনার করা কিছু ভু কাজ পুরো কষ্টটাকে আরো বেশি বাড়িয়ে তুলছে, আরো বেশি কঠিন করে তুলছে আপনার জন্য? জেনে নিন এমনই কিছু ভুল যেগুলো করার মাধ্যমে নারীরা ব্রেক আপের কষ্টকে বাড়িয়ে তোলেন অনেক গুণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে