logo
সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬

  স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া   ০৭ জানুয়ারি ২০২০, ০০:০০  

বিজয়নগরে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত শতাধিক

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সেচ প্রকল্প নিয়ে বিরোধের জের ধরে দু'দল গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ উভয়পক্ষের শতাধিক লোক আহত হয়েছে। সোমবার সকালে উপজেলার হরষপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ৫০/৬০ রাউন্ড রাবার বুলেট ও ৭/৮ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থল ও ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল থেকে ১৫ জনকে আটক করেছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের সেচ প্রকল্প নিয়ে দীর্ঘদিন ধরে গ্রামের চাঁন মিয়া ও রাজু মিয়ার পক্ষের লোকজনের মধ্যে বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরে সোমবার সকাল সাড়ে ৮টার দিকে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। দেড় ঘণ্টাব্যাপী সংঘর্ষে তিন পুলিশসহ উভয়পক্ষের শতাধিক লোক আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ব্যাপক লাঠিপেটা, ৫০/৬০ রাউন্ড রাবার বুলেট ও ৭/৮ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের মধ্যে পুলিশের এএসআই মো. অলিউলস্নাহ, কনস্টেবল মো. মেহেদী ও মো. সাইফুল প্রাথমিক চিকিৎসা নেয়।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান বলেন, সেচ প্রকল্প নিয়ে বিরোধের জের ধরেই এই সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ব্যাপক লাঠিপেটা এবং ৫০/৬০ রাউন্ড রাবার বুলেট ও ৭/৮ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তিনি বলেন, সংঘর্ষে তিন পুলিশ সদস্য আহত হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে