logo
রবিবার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৬

  চান্দিনা (কুমিলস্না) সংবাদদাতা   ০৭ জানুয়ারি ২০২০, ০০:০০  

চান্দিনায় ডাকাতকে গণপিটুনি

চান্দিনায় পুলিশ পরিচয়ে ডাকাতি করার সময় ৩ ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। এ সময় তাদের কাছ থেকে পুলিশ পরিচয়ে ভুয়া আইডি কার্ড উদ্ধার করে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ। সোমবার উপজেলার কুটুম্বপুর এলাকায় এ ঘটনা ঘটে।

তারা হলো-চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগী গ্রামের সহিদুলস্নাহর ছেলে জাহাঙ্গীর আলম (৩৮), একই জেলার হাজীগঞ্জ উপজেলার বড়কুল গ্রামের মৃত ফজলুল হকের ছেলে রিপন মিয়া (৪৬) ও কুমিলস্নার দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে বারেক মিয়া (৫০)। তারা নারায়ণগঞ্জের ফতুলস্না, সিদ্ধিরগঞ্জ ও ঢাকার যাত্রাবাড়ি এলাকায় বসবাস করে।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম জানান, স্থানীয়রা তাদের আটক করে গণপিটুনি দেওয়ার খবর পেয়ে দ্রম্নত ঘটনাস্থলে গিয়ে ৩ জনকে উদ্ধার করি।

এ সময় তাদের একজনের কাছ থেকে একটি পুলিশের ভুয়া আইডি কার্ড উদ্ধার করা হয়েছে। ওই আইডি কার্ডধারীর ছবিতে অতিরিক্ত আইজিপিরর্ যাংক ব্যাচ থাকলেও পদবিতে উপপরিদর্শক লিখা রয়েছে। এই চক্রটি দীর্ঘদিন যাবৎ মহাসড়কে ছিনতাই ও ডাকাতি সংঘটিত করছে। এ ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হচ্ছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে