logo
রবিবার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ০৭ জানুয়ারি ২০২০, ০০:০০  

ভুয়া চিকিৎসকসহ নয় জেলায় আটক ৩৩

ভুয়া চিকিৎসকসহ নয় জেলায় আটক ৩৩
চট্টগ্রামের সীতাকুন্ডে পুলিশের অভিযানে আটক ডাকাত দলের সদস্যরা -যাযাদি
দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভুয়া চিকিৎসক, মামলার পলাতক আসামিসহ ৩৩ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। অফিস, স্টাফ রিপোর্টার প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর-

বরিশাল : পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় অভিযান চালিয়ে পাঁচ ভুয়া চিকিৎসককে গ্রেপ্তার করেছের্ যাব-৮। সোমবার বিকালের্ যাব-৮ বরিশাল সদর দপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটককৃতদের বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, পিরোজপুরের ভান্ডারিয়া পৌরসভা এলাকায় কয়েকজন ভুয়া চিকিৎসক প্রতারণার মাধ্যমে ব্যবসা করার সংবাদের ভিত্তিতে পিরোজপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসিন খন্দকার ও ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের মেডিকেল অফিসার ডা. এ.আইচ.এম. ফাহাদের সমন্বয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় শামীম আকন, জনতা ডেন্টাল কেয়ারের ফাইজুল হক রানা, মডার্ণ ডেন্টাল কেয়ারের বাবুল হোসেন, মহিউদ্দিন আহম্মেদ পলাশ, জসিম উদ্দিন শাহীন ও শামীম আকনের ক্লিনিক ভবনের মালিক আব্দুল কাদের হাওলাদারকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাদের বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানার আদেশ দিয়ে ভুয়া চিকিৎসকদের চেম্বার ও ক্লিনিকগুলো সিলগালা করে দেয়।

যশোর : ঝিনাইদহের যুবককে যশোরে মুক্তিপণের দাবিতে আটকে রেখে নির্যাতনের অভিযোগে অপহরণকারী চক্রের সাত সদস্যকে আটক করেছে পুলিশ। অপহৃত কহিদুল ইসলাম (২৮) ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কাগমারি গ্রামের বাসিন্দা।

সোমবার দুপুরে এক প্রেস বিফ্রিংয়ে যশোর গোয়েন্দা পুলিশের এসআই মফিজুল হক জানান, রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যশোর পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আলমগীর হোসেনের বাড়ির একটি মেস থেকে সাত অপহরণকারী আটক এবং অপহৃত কহিদুল ইসলামকে উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- যশোর শহরের জেল রোড এলাকার জাহিদুল (৪৭), সদর উপজেলার ফতেপুর গ্রামের নয়ন (৩৯), পাবনার ঈশ্বরদী উপজেলার পিয়ারখালী গোরস্থানপাড়ার সনি (৩৪), যশোর সদরের শেখহাটি বাবলাতলা এলাকার সাদ্দাম (২৬), সার্কিট হাউজ পাড়ার গোলাম রসুল (৩৬), মুড়লী আমতলী এলাকার আপন (৩০) ও ষষ্ঠীতলা পিটিআই স্কুল এলাকার মানিক মন্ডল (৩১)।

বাগেরহাট : বাগেরহাটের শরণখোলা উপজেলার পাহলানবাড়ী বাসস্ট্যান্ড এলাকা থেকে খুলনার্ যাবের সদস্যরা ইয়াবাসহ ইউসুফ আলী আকন (৪৯) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে।

খুলনার্ যাব ৬-এর মেজর এএম আশরাফুল ইসলাম জানান, উপজেলার পাহলানবাড়ী বাসস্ট্যান্ড এলাকার একটি গ্যারেজের সামনে ইয়াবা বিক্রির খবর পেয়ে রোববার সন্ধ্যার দিকের্ যাবের একটি দল অভিযান চালিয়ে ২১৭ পিস ইয়াবাসহ ইউসুফ আলীকে আটক করে।

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ট্রাকচালক হত্যার ঘটনায় চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার সিদ্ধিরগঞ্জ ও পটুয়াখালিতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করার পর সোমবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- পটুয়াখালীর সদর থানার লাল মিয়া (২৫), নোয়াখালীর চাটখীল থানার ইয়াছিন (১৮), হবিগঞ্জের চুনারুঘাট থানার শাহীন (২৬) ও সিদ্ধিরগঞ্জের রসুলবাগ এলাকার অনিক (১৫)।

সীতাকুন্ড (চট্টগ্রাম) : চট্টগ্রামের সীতাকুন্ডে বিশেষ অভিযান চালিয়ে ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। সোমবার ভোররাতে উপজেলার বাড়বকুন্ড বিদু্যৎ অফিসের বিপরীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- শামীম (৩৫), মনির (২২), মোশারফ (২০), ফোরকান (২৫) ও ইকবাল (২২)।

পার্বতীপুর (দিনাজপুর) : দিনাজপুরের পার্বতীপুরে আন্তঃনগর ট্রেন থেকে ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। সোমবার সকালে ঢাকা থেকে পঞ্চগড়গামী আন্তঃনগর দ্রম্নতযান এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে ২৫ বোতল ভারতীয় ফেনসিডিলসহ সাইদার রহমানকে (৪৫) গ্রেপ্তার করা হয়।

কেন্দুয়া (নেত্রকোনা) : নেত্রকোনার কেন্দুয়ায় ৬ জুয়াড়ি, এক মাদক ব্যবসায়ী ও এক সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে কেন্দুয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। আটককৃতরা হলো- জুয়াড়ি রুহুল (৩৫), সোবাহান (২৪), সুজন (২৬), আলম (৪২), ফারুক (২৫) ও জলিল (৩৫)। মাদক ব্যবসায়ী জুয়েল ও সাজাপ্রাপ্ত পলাতক আসামি আজহারুলকে গ্রেপ্তার করা হয়।

কলাপাড়া (পটুয়াখালী) : পটুয়াখালীর কলাপাড়ায় রাজা মিয়া (২৪) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রোববার রাত সাড়ে ৭টার দিকে পৌর শহরের পানি উন্নয়ন বোর্ড সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৩০ পিস ইয়াবা জব্দ করা হয়। রাজা বরগুনার বেতাগী উপজেলার তৈয়ব আলীর ছেলে।

হাটহাজারী (চট্টগ্রাম) : চট্টগ্রামের হাটহাজারীতে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ ও সহযোগিতার অভিযোগে সোলেমান (২৬) ও সাইদুল (১৯) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় হাটহাজারী থানা পুলিশ। বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার রাতে উপজেলার উত্তর মাদার্শা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে