logo
বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৩ মার্চ ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

সাটুরিয়ায় সদস্য সংগ্রহ চলছে

সাটুরিয়া মানিকগঞ্জে কমিটি গঠনের কাজ জোরেশোরে এগিয়ে চলছে। আমরা নতুন মুখের সন্ধানে কাজ করছি। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। সৃজনশীল, মননশীল, মুক্তমনা বন্ধুরা আপনাদের জন্য রয়েছে একটি উন্মুক্ত পস্নাটফর্ম, যে পস্নাটফর্মে থেকে দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে পারেন। এ ফোরামে যোগ দিয়ে ভালো কাজে অংশ নেওয়ার জন্য আপনাকে আহ্বান করা হচ্ছে।

শহীদুল ইসলাম

প্রতিনিধি, সাটুরিয়া, মানিকগঞ্জ

০১৭৪০৯৭১৭৩৭

গোমস্তাপুরে নতুন সদস্য আহ্বান

গোমস্তাপুরে জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠনের কাজ এগিয়ে চলছে। তাই আমরা আরো নতুন মুখের সন্ধান করছি। সব পেশার মানুষ আমাদের সঙ্গে যোগ দিতে পারেন। সৃজনশীল মনের বন্ধুরা আমাদের সঙ্গে থেকে দেশ ও দশের কল্যাণে কাজ করতে পারেন। শিগগিরই আহ্বায়ক কমিটি গঠন নিয়ে জরুরি সভায় বসছি আমরা। মুক্তমনা বন্ধুদের ফ্রেন্ডস ফোরামে যোগ দিয়ে ভালো কাজে অংশ নিতে যোগাযোগের জন্য আহ্বান করছি। রংপুর শহরের বিশ্ববিদ্যালয় ও কলেজগুলোতে দ্রম্নত কমিটি গঠনের কাজ চলছে। আপনিও যোগাযোগ করতে পারেন।

ইমরান আলী

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

গোমস্তাপুর, চাঁপাইনবাবগঞ্জ

০১৭৩০৯২৬৪৬৫

ঈশ্বরদীতে কার্যকরী কমিটি গঠন শিগগির

পাবনার ঈশ্বরদীতে জেজেডি ফ্রেন্ডস ফোরামের কার্যকরী কমিটি গঠনের জন্য সদস্য সংগ্রহ অব্যাহত রয়েছে। যারা আত্মনিয়োগ করতে চান সৃজনশীল কাজে, তারা এ আলোর মিছিলে যোগ দিতে পারেন। একটি সুন্দর সমাজ বিনির্মাণের লক্ষ্যে সমষ্টিগত প্রয়াস ও প্রচেষ্টায় সুন্দরের মশাল জ্বেলে এগিয়ে যেতে চাই সব সময়। আমাদের ভুবনে প্রগতিশীল ও সুস্থ চেতনার ব্যক্তিদের সাদর আমন্ত্রণ। সৃষ্টিশীল ব্যক্তিদের সম্মিলিত প্রচেষ্টায় আলোর দিশা হওয়ার স্বপ্নে বিভোর থাকেন ফ্রেন্ডস ফোরাম বন্ধুরা। আপনি নির্দ্বিধায় চলে আসুন। আমরা বসছি শিগগিরই। আপনিও আমাদের সঙ্গে থাকুন।

হাসানুজ্জামান

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম ঈশ্বরদী, পাবনা

০১৭১১১০৮৭৩৬

সিলেট নতুন

বন্ধু খুঁজছে

সিলেটে নতুন বন্ধুদের সন্ধানে কাজ করছি আমরা। সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভা বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। মুক্তমনের অধিকারী, সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। সৃষ্টিশীল ও ভালো মনের মানুষের সম্মিলিত প্রচেষ্টায় আলোর পথে চলার স্বপ্নে বিভোর ফ্রেন্ডস ফোরাম। যে সমাজে থাকবে না কোনো হিংসা হানাহানি বিদ্বেষ। কাজ করছি সেই প্রত্যাশায় যেখানে অপেক্ষা করছে লাল সূর্য থেকে ছড়িয়ে পড়া জগজ্জোড়া আলো। আপনি যদি সেরকম প্রত্যাশা করেন তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করতে পারেন।

কাইয়ুম উলস্নাস

প্রতিনিধি, সিলেট

০১৭১২৩২২৩৪০

নাগরপুরে নতুন সদস্য আহ্বান

টাঙ্গাইলের নাগরপুরে নতুন বন্ধুদের নিয়ে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম আহ্বায়ক কমিটি গঠন করা হবে। আপনি যদি সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, মানবতাবাদী, শৃজনশীল ও মুক্তমনের অধিকারী হন তবে যোগ দিতে পারেন আমাদের এ আয়োজনে। আমরা আপনাদের মতো সৃষ্টিশীল মানুষদের নিয়ে সুন্দর সমাজ গঠনে কাজ করতে চাই। যেখানে থাকবে না হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অত্যাচার-নির্যাতন। আমরা সকলে মিলে মানবধর্ম আর মানবিকতার গান শোনাব। আপনি চাইলে যোগাযোগ করতে পারেন।

আবু বকর সিদ্দিকী

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

নাগরপুর, টাঙ্গাইল

০১৭১১৫১৫৩৩৪

ভূঞাপুরে চাই নতুন সদস্য

মননশীল, চিন্তাশীল, রুচিশীল দেশ ও দশের কল্যাণে নিবেদিত প্রাণ, যারা সমমনা বন্ধু খুঁজছেন তাদের খুঁজছে ভূঞাপুর ফ্রেন্ডস ফোরাম। দৈনিক যায়যায়দিনের মাধ্যমে নিজের সুস্থ চিন্তা ও চেতনাকে বিকশিত করতে আর দেশ ও জাতি গঠনে নিজেকে উৎসর্গ করতে আসুন ভূঞাপুর ফ্রেন্ডস ফোরামের পতাকা তলে। আমাদের সঙ্গে থাকতে আগ্রহী বন্ধুরা যোগাযোগ করুন।

অধ্যাপক আখতার হোসেন খান

উপদেষ্টা,

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

ভূঞাপুর টাঙ্গাইল

০১৭১৪-৭৫৪৫০৩

বরিশালে

সদস্য চাই

বরিশালে নতুন বন্ধুদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হবে শিগগির। মুক্তমনের অধিকারী সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। আপনি যদি দেশ মাতৃকাকে ভালোবাসেন এবং দেশের জন্য ভালো কোনো কাজ করতে চান তবে আপনি আমাদের পতাকাতলে যোগ দিতে পারেন।

আরিফুল ইসলাম খান

প্রতিনিধি, বরিশাল

০১৭১৮২৩৭৭২৩

বরগুনা নতুন

বন্ধু খুঁজছে

বরগুনা নতুন বন্ধুদের সন্ধানে কাজ করছি আমরা। সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভা বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। মুক্তমনের অধিকারী, সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। সৃষ্টিশীল ও ভালো মনের মানুষের সম্মিলিত প্রচেষ্টায় আলোর পথে চলার স্বপ্নে বিভোর ফ্রেন্ডস ফোরাম।

মিজানুর রহমান

প্রতিনিধি, বরগুনা

০১৭১৭৯৭০২৮৪

বকশীগঞ্জে

সদস্য চাই

বকশীগঞ্জে নতুন বন্ধুদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হবে শিগগির। মুক্তমনের অধিকারী সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। আপনি যদি দেশ মাতৃকাকে ভালোবাসেন এবং দেশের জন্য ভালো কোনো কাজ করতে চান তবে আপনি আমাদের পতাকাতলে যোগ দিতে পারেন। আমরা একটি সুন্দর দেশের সুন্দর নাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ।

জিএম ফাতিউল হাফিজ বাবু

প্রতিনিধি, বকশীগঞ্জ

০১৯১৭৫০০৫০৯
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে