logo
বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

  এম এ আলম বাবলু   ২৫ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

পার্বতীপুরে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

পার্বতীপুরে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন
দিনাজপুরের পার্বতীপুরে শহিদ দিবসে শ্রদ্ধা নিবেদন করেন ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা
দিনাজপুরের পার্বতীপুরে জেজেডি ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখার উদ্যোগে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। শুক্রবার সকালে প্রভাতফেরির মাধ্যমে দৈনিক যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখার সদস্যরা স্থানীয় শহিদ মিনারে পুষ্পমাল্য অর্পণসহ বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে দিবসটি পালন করেন। কর্মসূচির মধ্যে ছিল প্রভাতফেরি, পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

জেজেডি ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখার সদস্যরা শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনের জন্য পূর্ব প্রস্তুতিমূলক ব্যবস্থা হিসেবে প্রস্তুতি সভাসহ বিভিন্ন কর্মসূচি হাতে নেয়। সেই মোতাবেক ২১ ফেব্রম্নয়ারি শুক্রবার সকাল থেকেই পূর্বপ্রস্তুতিমূলক কার্যক্রম শুরু করা হয়। সকালে শাখার সব সদস্য একত্রিত হয়ে প্রভাতফেরিতে যোগ দেয়। প্রভাতফেরি শেষে স্থানীয় শহিদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করেন।

সকাল ১০টায় শুরু হয় আলোচনা সভা। জেজেডি ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখার সভাপতি অধ্যাপক মো. আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন পার্বতীপুরের স্বনামধন্য হলদিবাড়ী রেলওয়ে কলোনি বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মো. নাজমুল হুদা খান ফিরোজ, সহ-সভাপতি মো. আমিনুল হক, সাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান রানা, ফোরামের সদস্য মাহাবুবুর রহমান, আব্দুর রহিম বকস ও জেজেডি ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখার উপদেষ্টা ও দৈনিক যায়যায়দিনের পার্বতীপুর প্রতিনিধি এমএ আলম বাবলু। আলোচনা সভা শেষে ফোরামের সদস্যরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

পার্বতীপুর, দিনাজপুর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে