বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০

বরগুনা নতুন

বন্ধু খুঁজছে

বরগুনা নতুন বন্ধুদের সন্ধানে কাজ করছি আমরা। সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভা বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। মুক্তমনের অধিকারী, সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। সৃষ্টিশীল ও ভালো মনের মানুষের সম্মিলিত প্রচেষ্টায় আলোর পথে চলার স্বপ্নে বিভোর ফ্রেন্ডস ফোরাম। যে সমাজে থাকবে না কোনো হিংসা হানাহানি বিদ্বেষ। কাজ করছি সেই প্রত্যাশায় যেখানে অপেক্ষা করছে লাল সূর্য থেকে ছড়িয়ে পড়া জগজ্জোড়া আলো। আপনি যদি সেরকম প্রত্যাশা করেন তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করতে পারেন।

মিজানুর রহমান

প্রতিনিধি, বরগুনা

০১৭১৭৯৭০২৮৪

নাগরপুরে নতুন সদস্য আহ্বান

টাঙ্গাইলের নাগরপুরে নতুন বন্ধুদের নিয়ে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম আহ্বায়ক কমিটি গঠন করা হবে। আপনি যদি সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, মানবতাবাদী, শৃজনশীল ও মুক্তমনের অধিকারী হন তবে যোগ দিতে পারেন আমাদের এ আয়োজনে। আমরা আপনাদের মতো সৃষ্টিশীল মানুষদের নিয়ে সুন্দর সমাজ গঠনে কাজ করতে চাই। যেখানে থাকবে না হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অত্যাচার-নির্যাতন। আমরা সকলে মিলে মানবধর্ম আর মানবিকতার গান শোনাব। আপনি চাইলে যোগাযোগ করতে পারেন।

আবু বকর সিদ্দিকী

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

নাগরপুর, টাঙ্গাইল

০১৭১১৫১৫৩৩৪

ভূঞাপুরে চাই নতুন সদস্য

মননশীল, চিন্তাশীল, রুচিশীল দেশ ও দশের কল্যাণে নিবেদিত প্রাণ, যারা সমমনা বন্ধু খুঁজছেন তাদের খুঁজছে ভূঞাপুর ফ্রেন্ডস ফোরাম। দৈনিক যায়যায়দিনের মাধ্যমে নিজের সুস্থ চিন্তা ও চেতনাকে বিকশিত করতে আর দেশ ও জাতি গঠনে নিজেকে উৎসর্গ করতে আসুন ভূঞাপুর ফ্রেন্ডস ফোরামের পতাকা তলে। আমাদের সঙ্গে থাকতে আগ্রহী বন্ধুরা যোগাযোগ করুন।

অধ্যাপক আখতার হোসেন খান

উপদেষ্টা,

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

ভূঞাপুর টাঙ্গাইল

০১৭১৪-৭৫৪৫০৩

বরিশালে

সদস্য চাই

বরিশালে নতুন বন্ধুদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হবে শিগগির। মুক্তমনের অধিকারী সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। আপনি যদি দেশ মাতৃকাকে ভালোবাসেন এবং দেশের জন্য ভালো কোনো কাজ করতে চান তবে আপনি আমাদের পতাকাতলে যোগ দিতে পারেন। আমরা একটি সুন্দর দেশের সুন্দর নাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ। আপনি যদি সেরকম প্রত্যাশা করেন তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

আরিফুল ইসলাম খান

প্রতিনিধি, বরিশাল

০১৭১৮২৩৭৭২৩

বকশীগঞ্জে

সদস্য চাই

বকশীগঞ্জে নতুন বন্ধুদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হবে শিগগির। মুক্তমনের অধিকারী সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। আপনি যদি দেশ মাতৃকাকে ভালোবাসেন এবং দেশের জন্য ভালো কোনো কাজ করতে চান তবে আপনি আমাদের পতাকাতলে যোগ দিতে পারেন। আমরা একটি সুন্দর দেশের সুন্দর নাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ। আপনি যদি সেরকম প্রত্যাশা করেন তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

জিএম ফাতিউল হাফিজ বাবু

প্রতিনিধি, বকশীগঞ্জ

০১৯১৭৫০০৫০৯

নবীগঞ্জে সদস্য আহ্বান

নবীগঞ্জে জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠনের কাজ দ্রম্নততার সঙ্গে এগিয়ে চলছে। বিভিন্ন শ্রেণি-পেশার লোক যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। সৃজনশীল ও মননশীল বন্ধুরা আমাদের সঙ্গে থেকে দেশ ও দশের কল্যাণে ভালো কাজ করতে পারেন। আহ্বায়ক কমিটি গঠন নিয়ে শিগগিরই জরুরি সভা হবে। সমাজের জন্য ভালো কিছু করার জন্য ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে আপনাকে আহ্বান জানাচ্ছি।

মাজহারুল ইসলাম তারেক

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

নবীগঞ্জ, হবিগঞ্জ

০১৭১৯০০৯৬৬৬

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<88980 and publish = 1 order by id desc limit 3' at line 1