logo
বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

  ইউনুছ আলী আনন্দ   ২১ জানুয়ারি ২০২০, ০০:০০  

ফুুলবাড়ীতে সংবর্ধনা প্রদান

ফুুলবাড়ীতে সংবর্ধনা প্রদান
কুড়িগ্রামের ফুলবাড়ীতে ক্রেস দিয়ে সম্মাননা জানান বন্ধুরা
কুড়িগ্রামের কৃতী সন্তান কবি ও সাংবাদিক নেতা কবি আব্দুল হাই শিকদারকে ফুলেল সংবর্ধনা দেয়া হয়েছে। ৯ জানুয়ারি সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী সাহিত্য পরিষদ ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের পক্ষ থেকে সাহিত্য পরিষদ কার্যালয়ে তাকে এই ফুলেল সংর্বধনা প্রদান করা হয়। এ সময় কবির হাতে ফুলবাড়ী সাহিত্য পরিষদের তরুণ লেখক মুহাম্মদ হাফিজুর রহানের কাব্যগ্রন্থ 'ভালোবাসার মাঝি' তুলে দেয়া হয়।

এতে বক্তব্য রাখেন কবি ও সাংবাদিক নেতা কবি আব্দুল হাই শিকদার, কুড়িগ্রামের সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব আলতাফ হোসেন, ছাত্রনেতা মাহবুব মিয়া, ফুলবাড়ী সাহিত্য পরিষদের প্রতিষ্ঠাতা ও ফ্রেন্ডস ফোরাম উপদেষ্টা সাংবাদিক ইউনুছ আলী আনন্দ প্রমুখ।

কবি আব্দুল হাই শিকদার বলেন, তিনি ফুলবাড়ীতে প্রথমবারের মতো সফর করলেন। ফুলবাড়ী সাহিত্য পরিষদ তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করায় তিনি আনন্দিত। সাহিত্য সব মানুষের জন্য। সব রাজনৈতিক মতাদর্শের মানুষ সাহিত্যের সঙ্গে সম্পৃক্ত হতে পারেন। তিনি ফুলবাড়ী সাহিত্য পরিষদ কর্তৃপক্ষকে ভালো লেখার ওপর অগ্রাধিকার দিয়ে সাহিত্য চর্চা চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

কবি আব্দুল হাই শিকদার এ সময় ফুলবাড়ী সাহিত্য পরিষদকে একটি আলমারিসহ আলমারি ভর্তি সাহিত্যের বই অনুদান প্রদানের ঘোষণা দেন। এতে উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ফোরাম বন্ধু হাসানুর রহমান, তরুণ লেখক মুহাম্মদ হাফিজুর রহমান, বন্ধু মামুন অর রশিদ, হামিদা, মৌলীসহ আরও অনেকে। ওইদিন দুপুরে কবি আব্দুল হাই শিকদারকে ফুলেল শুভেচ্ছায় ভূষিত করেছেন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মুকুল। তিনি তার নিজ বাসভবনে এই শুভেচ্ছা জানান।

উপদেষ্টা

ফুলবাড়ী, কুড়িগ্রাম।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে